সব খবর সবার আগে।

সঞ্জু স্যামসনকে প্রশংসা করায় শশী থারুরকে কটাক্ষ গম্ভীরের

গতকাল রাজস্থান রয়্যালসের দুর্ধর্ষ জয়ের পিছনে বড় হাত ছিল কেরালার উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের। মাত্র ৪২ বলে ৮৫ রান করে রাজস্থানকে অবিশ্বাস্য ম্যাচ জিতিয়েছিলেন স্যামসন।

এবার সঞ্জু স্যামসনকে প্রশংসায় ভরিয়ে দেন কেরালার তিরুবনন্তপুরমেরই সাংসদ শশী থারুর। স্যামসনের প্রশংসা করে টুইটারে শশী থারুর লিখেছেন, “রাজস্থান রয়্যালসের জন্য দারুণ একটি জয়। আমি সঞ্জু স্যামসনকে এক দশকেরও বেশি সময় ধরে চিনি আর ওর যখন ১৪ বছর বয়স তখন ওকে বলেছিলাম যে তুমি পরবর্তী মহেন্দ্র সিং ধোনি হবে। দেখা গেল, সেই দিন অবশেষে হাজির। এই বারের আইপিএল এ তার দুটি অসাধারণ ইনিংস দেখে সকলের মনে হতেই পারে যে একজন বিশ্বমানের খেলোয়াড় এসে হাজির হয়েছেন।”

এর জবাবে থারুরকে কটাক্ষ করেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর। টুইটারে তিনি লেখেন, “সঞ্জু স্যামসনকে অপর কারোর পরবর্তী হয়ে থাকতে হবে না। ভারতীয় ক্রিকেটের সঞ্জু স্যামসন হয়েই তিনি থেকে যাবেন।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share