ক্রিকেট

ছেলের সঙ্গে ছবি শেয়ার করলেন হার্দিক, ভিডিও পোস্ট করেন মা নাতাশাও

জন্মের পর থেকেই সেলেব্রিটির হাওয়া গায়ে লেগেছে তার। হবে নাই বা কেন, কার ছেলে দেখতে হবে তো। তার মা-বাবাও যে কম বড় সেলেব্রিটি নন। একজন গ্ল্যামারের দুনিয়ায়, তো অন্যজন খেলার মাঠে, দুজনেই নিজেদের করিশ্মা দেখাতে সিদ্ধ হস্ত। সেই জায়গায় দাঁড়িয়ে তাদের ছেলেও যে বেশ জনপ্রিয় হবে তা তো জানা কথাই।

 

View this post on Instagram

 

#love 💜 our play time 👩‍👦

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on

চলতি বছরের ৩০শে জুলাই জন্ম হয় হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচের ছেলে অগ্যস্ত-এর। তার জন্মের পরেই ছেলের ছবি প্রকাশ্যে আনেন হার্দিক। সদ্যোজাতকে কোলে নিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি মিষ্টি ছবি শেয়ার করেন তিনি। অগ্যস্তের এখন তিনমাসে পড়ল। ছেলেকে নিয়ে ফের একটি ছবি শেয়ার করেন হার্দিক, ক্যাপশন দেন, “সেরা উপহার”।

অন্যদিকে নাতাশাও ছেলের সঙ্গে কাটানো একটি সুন্দর মুহূর্তের ভিডিও পোস্ট করেছেন। অবশ্য ছেলেকে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করতে দেখা যায় নাতাশাকে। অগ্যস্তের ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয়ে যায়। তাকে দেখে বেশ উচ্ছ্বসিত হার্দিক ও নাতাশার অনুরাগীরা। আসতে থাকে একের পর এক কমেন্ট। এমনকি, অগ্যস্তকে যে একেবারে তার বাবা হার্দিকের মতোই দেখতে হয়েছে, এমন মন্তব্যও করেন অনেকে।

প্রসঙ্গত, হার্দিক ও নাতাশার সম্পর্ক নিয়ে অনেকবারই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়াতে। এমনকি, তাদের নিয়ে ট্রোল করতেও পিছপা হন নি অনেকে। চলতি বছরের শুরুতেই বাগদান সেরে ফেলেন হার্দিক ও পান্ডিয়া। এরপরই জানা যায়, নাতাশা অন্তঃসত্ত্বা। লকডাউনের মধ্যেই গুজরাটের একটি হাসপাতালে জন্ম হয় অগ্যস্তের।

Related Articles

Back to top button