সব খবর সবার আগে।

রাম মন্দিরের ভূমি পুজো নিয়ে উৎসাহী পোস্ট হাসিন জাহানের, পেলেন ধর্ষণের হুমকি! 

হাসিন জাহান; এই নামটার সঙ্গে আমরা সকলেই মোটামুটি অল্পবিস্তর পরিচিত। না, তিনি কোন পরিচিত অভিনেত্রী নন কিন্তু জনপ্রিয়তার নিরিখে অন্যান্য অভিনেত্রীদের একসময় ছাপিয়ে যান হাসিন। সাধারণত ক্রিকেটার মহম্মদ শামির সঙ্গে সম্পর্কের তিক্ততার জন্যেই বারংবার খবরের শিরোনামে উঠে আসেন তাঁর প্রাক্তন স্ত্রী হাসিন জাহান। সম্প্রতি আরেকবার শিরোনামে এসেছেন তিনি তবে এবারের কারণ কিন্তু মহম্মদ শামি নয়। এবারের কারণ অযোধ্যার রাম মন্দির ভূমি পুজো!

চমকে গেলেন নাকি? হ্যাঁ, অযোধ্যার রাম মন্দিরের ভূমি পুজো নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ার সম্প্রতি উচ্ছ্বাস প্রকাশ করেছেন আর তাতেই ঘোর বিপাকে পড়েছেন এই সুন্দরী। পাচ্ছেন ধর্ষণ ও খুনের হুমকি!

বরাবরের স্পষ্টবক্তা হাসিন জাহান গত ৫ই আগস্ট রাম মন্দিরের ভূমি পুজোর দিন সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “ভূমিপুজো হয়ে গেল। এবার সকলে মিলে সুন্দর ভারত গড়ে তোলার সংকল্প করতে হবে।”

তার এই পোস্টের পরেই প্রথমে তাঁকে নিয়ে সোস্যাল মিডিয়ায় প্রবল ট্রোলিং করা হয়। পরে পরিস্থিতি ঘোরালো হয়ে যায় যখন তাঁকে ‌সোশ্যাল সাইটেই ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয়।

এরপর প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ হন হাসিন। ইনস্টাগ্রামে মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের উদ্দেশে একটি পোস্ট করেন। নিজের ‘বিপদে’র কথা লিখে সাহায্যের অনুরোধ করেন। একই সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও বিষয়টি নিয়ে পদক্ষেপের আবেদন জানান হাসিন। লেখেন, “আমরা এমন একটা দেশে বাস করি যেখানে নানা ধর্মের মানুষ থাকে। সেখানে এই ধরনের হুমকি অত্যন্ত দুর্ভাগ্যজনক। আপনারা বিষয়টিতে দয়া করে আলোকপাত করুন।”

হাসিন জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। স্বামী শামির বিরুদ্ধে এর আগে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তিনি। এছাড়াও ধর্ষণের মতো অভিযোগ তুলেছিলেন শামির পরিবারের বিরুদ্ধে। যদিও শামি সেসব অস্বীকার করেছেন। সেইসব নিয়ে নেটাগরিকদের নিন্দার মুখে পড়লেও এবারের ঘটনাপ্রবাহ অন্যদিকে মোড় নিয়েছে। ‌ রাম মন্দিরের ভূমি পুজো নিয়ে শুভেচ্ছাবার্তা জানানোয় নিজের সম্প্রদায়ের মানুষের বিরাগভাজন হয়েছেন হাসিন।

You might also like
Leave a Comment