সব খবর সবার আগে।

শ্রেয়াস আইয়ারের চোট কতটা গুরুতর? ম্যাচের পর জানালেন শিখর ধাওয়ান

বুধবার দুবাইয়ে দিল্লি ক্যাপিটালস ও রাজস্থান রয়্যালসের ম্যাচে ১৩ রানে জয় পায় দিল্লি। নির্ধারিত ২০ ওভারে দিল্লির ১৬১ রান তাড়া করতে নেমে ১৪৮ রানে ইনিংস শেষ করে রাজস্থান রয়্যালস দল। ম্যাচ জিতলেও চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছিল অধিনায়ক শ্রেয়স আইয়ারের চোট। দিল্লি এবার ভুগছে চোটের সমস্যায়। রাজস্থানের সাথে ম্যাচে শ্রেয়াস আইয়ার চোট পেয়ে মাঠ ছাড়লে অধিনায়কত্ব সামলান শিখর ধাওয়ান।

ম্যাচ জেতার পর কার্যনির্বাহী অধিনায়ক শিখর ধাওয়ান বার্তা দিলেন শ্রেয়াসকে নিয়ে। ধাওয়ান বলেন, “ও যন্ত্রনায় রয়েছে কিন্তু ওর কাঁধ নড়ছে। আমরা কাল প্রয়োজনীয় রিপোর্ট পাব। এক সময় খেলায় আমরা পিছিয়ে ছিলাম, কিন্তু দলে প্রয়াসের কারণে আমরা ম্যাচে ফিরতে সফল হয়েছি। আমরা জানতাম যে ওদের ব্যাটিং খুব বেশি গভীর নয়। এই কারণে আমরা শুরুর উইকেটের দিকে নজর দিয়েছিলাম।”

ধাওয়ান যদিও স্পষ্ট করে জানাননি যে শ্রেয়াস আগামী ম্যাচ খেলতে পারবে কিনা। বলা বাহুল্য, শ্রেয়াস আইয়ার কেবল অধিনায়ক হিসেবেই নয় দিল্লি দলের ব্যাটিং লাইন আপের অন্যতম স্তম্ভ। ফলে তিনি যত তাড়াতাড়ি চোট সারিয়ে উঠবেন ততই মঙ্গল। এর আগে দিল্লির সেরা স্পিনার অমিত মিশ্রও চোতের কারণে আইপিএল থেকে ছিটকে যান। সেই সঙ্গে ঋষভ পন্থও এক সপ্তাহের জন্য ম্যাচের বাইরে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share