সব খবর সবার আগে।

আমার বিশ্বাস ছিল যে রাহুল আইপিএলে একদিন ব্যাটিং করে তারকা হয়ে উঠবেন, বলছেন শৈশবের কোচ

শারজাহ: আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে ৩১ বলে ৫৩ রান করে রাতারাতি স্টার রাহুল তেওয়াটিয়া। পাঞ্জাবের বিরুদ্ধে ২২৪ রান তাড়া করতে নেমে চাপের মুখে দুর্দান্ত ইনিংস খেলেন তেওয়াটিয়া। হরিয়ানার ফরিদাবাদের বাসিন্দা রাহুল তেওয়াটিয়া শেল্ডন কট্রেলের ওভারে পাঁচটি ছক্কা মেরে ম্যাচের মোড়া ঘুরিয়ে দেন। তেওয়াটিয়ার শৈশব কোচ বিজয় যাদব শিষ্যের এইরকম ইনিংস দেখে বলেছেন যে, তিনি সর্বদা রাহুলকে বলে গেছেন যে সে একদিন আইপিএলে ব্যাটিংয়ের কারণে তারকা হয়ে উঠবেন।

ভারতের প্রাক্তন উইকেকিপার ব্যাটসম্যান বিজয় যাদব বলেছেন, “রাহুলের বাবা ফরিদাবাদ আদালতে আইনজীবী এবং সে মধ্যবিত্ত পরিবার থেকে এসেছেন, তবে আমি তাঁর পরিবারের উত্সাহ দেখেছি। যদিও রাহুল বেশ লাজুক। পুরো পরিবারই চেয়েছিলেন রাহুল ভালো ক্রিকেটার হোক। একজন খেলোয়াড়কে তার শক্তির বিষয়ে জানা উচিত।”

তিনি আরও বলেন, “কিশোর বয়সে রাহুল সবসময়ই যুজবেন্দ্র চাহালের সাথে প্রতিযোগিতা করত, তাই আমি তাকে বলেছিলাম যে চাহাল একজন লেগ স্পিনার হবে। অমিত মিশ্র এবং চাহাল ছিলেন আরও দক্ষ স্পিনার। রাহুলের শক্তি ছিল তাঁর ব্যাটিং এবং আমি বলেছিলাম যে ও নিজেই একদিন আইপিএলে ম্যাচ জেতাবে।” অন্যদিকে ‘ম্যান অফ দ্য ম্যাচ’ পুরস্কার পাওয়া রাজস্থানের সঞ্জু স্যামসন তেওয়াটিয়ার প্রশংসা করে বলেছিলেন, “এটি তেওতিয়ার অত্যন্ত সাহসী ইনিংস ছিল। তিনি কখনও হাল ছাড়েননি।” চার নম্বরে তাঁকে ব্যাট করতে পাঠানোয় যখন তিনি স্লো খেলছিলেন অনেকেই তাঁর সমালোচনা করতে শুরু করে। কিন্তু রাজস্থান রয়্যালস ম্যানেজমেন্ট দেখিয়ে দিল তারা তেওয়াটিয়ার উপর ভরসা করে ভুল করেনি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share