সব খবর সবার আগে।

ভারতীয় দল স্লেজিং করলে এইভাবে উত্তর দেবেন ডেভিড ওয়ার্নার

সোমবার অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার জানিয়েছেন, ভারতের বিরুদ্ধে সিরিজের আগে নিজেকে শান্ত রাখবেন তিনি। ওয়ার্নার বলেছেন যে তিনি অনুভব করেছেন যে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় দল তার বিরুদ্ধে স্লেজিং করবে তবে তিনি এর জবাব দেওয়া থেকে বিরত থাকবেন। যদিও ওয়ার্নার আক্রমণাত্মক ব্যাটিং এবং মাঠে স্লেজিংয়ের জন্য পরিচিত, তবে সময়ের সাথে সাথে তিনি পরিণত হয়েছেন এবং এখন ঠান্ডা ভাবে খেলতে পছন্দ করেন।

৩৪ বছর বয়সী ওয়ার্নার বলেছেন, “আমরা শেষবার যখন ভারত সফরে গিয়েছিলাম তারা আমাদের এভাবে ফাঁসাচ্ছিল। সময়ের সাথে সাথে আমরা এটি শিখেছি, বিশেষত আপনি যদি বাকযুদ্ধে জড়িত না হন তবে তা পাত্তা না দিয়ে আপনি বিপরীত ফলাফল পেতে পারেন। তারপরে আপনি আপনার ব্যাট দিয়ে জবাব দিন।” ওয়ার্নার বলেছেন যে তাঁর কৌশল হল ভারতীয় ক্রিকেটারদের স্লেজিংকে মোটিভেশন হিসাবে বিবেচনা করা। তিনি বলেছেন, “আপনি মেজাজ হারিয়ে ফেললে আপনার দলের খেলোয়াড়দের উপর কী প্রভাব পড়বে তা আপনি জানেন না, তাই আপনার বিরোধী দলের বিরুদ্ধে আরও প্রতিক্রিয়াশীল হওয়া উচিত।”

২০১৮ সালে ভারতীয় যখন অস্ট্রেলিয়া সফর করেছিল তখন ওয়ার্নার এবং স্টিভ স্মিথ দলে ছিলেন না। দু’জনেই বল টেম্পারিংয়ের মামলায় এক বছরের নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছিলেন। ওয়ার্নার জানিয়েছেন যে এই নিষেধাজ্ঞার সময় তিনি বাবা হিসাবে অনেক কিছু শিখেছিলেন। তিনি বলেছেন, “আপনাকে ধৈর্য ধরতে হবে এবং বেশি আক্রমণাত্মক হবেন না। বাচ্চারা যখন কথা শোনায় না তখন, তাদের উপর রাগ না করা। এইভাবে মাঠের বাইরে আমার পরীক্ষা হয়েছিল।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...