সব খবর সবার আগে।

বিসিসিআই-এর সিদ্ধান্তে ক্ষুদ্ধ রোহিত, সোশ্যাল মিডিয়ায় তেমনই ইঙ্গিত

এই মুহুর্তে চোটের কারণে খেলতে পারছেন না ভারতীয় দলের ওপেনার রোহিত শর্মা। কিন্তু সেই চোটের গুরুত্ব কার্যত বিচার না করেই তাকে অস্ট্রেলিয়া সফররত কোনও ভারতীয় দলেই রাখেনি বিসিসিআই। আর এই নিয়ে সকলের প্রশ্ন, তবে কি ভারতীয় বোর্ডের সিদ্ধান্তে ক্ষুদ্ধ রোহিত।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই নিজের বায়োতে রোহিত নিজেকে ভারতীয় ক্রিকেটার হিসেবে লিখে রেখে দিতেন। কিন্তু বুধবার রোহিত শর্মার টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট লক্ষ্য করে দেখা গিয়েছে, তিনি সোশ্যাল নেটওয়ার্ক-এর মাধ্যমে নিজের পরিচয়ে ভারতীয় ক্রিকেটার উল্লেখ করেননি।

আর এই নিয়ে জল্পনা তৈরি হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন, নোংরা রাজনীতির শিকার হয়েছেন রোহিত। বলা হচ্ছে, যেহেতু কোহলির সঙ্গে তাঁর ইগোর লড়াই রয়েছে, সেই কারণে চোটের বাহানায় তাঁকে ছেঁটে ফেলা হয়েছে। এদিকে কেউ কেউ দাবি করছেন, এমন কোনও লেখা ছিলই না তাঁর অ্যাকাউন্টে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...