সব খবর সবার আগে।

জয়ের জন্য মরিয়া নাইটরা নামছে চেন্নাইয়ের বিরুদ্ধে, দেখে নিন সম্ভাব্য একাদশ

প্লে-অফ দৌড়ের বাইরে থাকা চেন্নাই সুপার কিংস এখন আইপিএলের বাকি দলের জয়ের সমীকরণ নষ্ট করার চেষ্টা করবে। তাদের প্রথম লক্ষ্য আজ দুবাইয়ে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জয় অর্জন করা। কেকেআর ১২ টি ম্যাচ খেলে ১২ পয়েন্ট পেয়েছে এবং প্লে-অফে জায়গা সুরক্ষিত করতে হলে আজ ও আগামী একটি ম্যাচ জিততে হবে। আট দলের টেবিলে চেন্নাই সর্বশেষ অবস্থানে রয়েছে এবং তাদের দল এখন মর্যাদার জন্য মাঠে নামবে।

টুর্নামেন্টের এই রাউন্ডে কিছু দলের পরাজয় অনেক দলকে ১৪ বা ১৬ পয়েন্টে নিয়ে যেতে পারে এবং আরও ভাল লড়াই হবে প্লে অফে স্থান পাকা করার জন্য। এটি মাথায় রেখে কেকেআরের আজ বড় ব্যবধানে জেতা জরুরী। চেন্নাইয়ের বিরুদ্ধে জেতা কেকেআরের পক্ষে সহজ হবে না। আগের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে আট উইকেটে হারিয়েছিল চেন্নাই। ইয়ন মর্গ্যান যদিও আশাবাদী যে এখন দলের খুব প্রয়োজন প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক, তিনি তার সেরাটা দিতে সক্ষম হবেন। নীতীশ রানার ফর্মও ওঠানামা করে চলেছে। আর বাকি ব্যাটসম্যানদের পারফরম্যান্সেও ধারাবাহিকতার অভাব রয়েছে যথেষ্ট।

বোলাররা যদিও এখনও পর্যন্ত কেকেআরের হয়ে দুর্দান্ত ভূমিকা নিয়েছে। তামিলনাড়ুর স্পিনার বরুণ চক্রবর্তী তার দুর্দান্ত পারফরম্যান্সের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের টি- ২০ দলে জায়গাও পেয়েছেন। অন্যদিকে নেচ্চাই এবার সুযোগ দিচ্ছে দলের তরুণদের। আরসিবির বিরুদ্ধে জয় চেন্নাইয়ের খেলোয়াড়দের মনোবলকে বাড়িয়ে তুলেছে। তরুণ ঋতুরাজ গায়কোয়াড় গত ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেন এবং অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তার কাছ থেকে এই ফর্মটিই আশা করতেন।

দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ:

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ: শুভমন গিল, রাহুল ত্রিপাঠী, নীতীশ রানা, ইয়ন মর্গ্যান (অধিনায়ক), দীনেশ কার্তিক, সুনীল নারিন, প্যাট কামিন্স, লকি ফার্গুসন, কমলেশ নাগরকোট্টি, বরুণ চক্রবর্তী, প্রসিদ্ধ কৃষ্ণা।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: ঋতুরাজ গায়কোয়াড়, ফাফ দু প্লেসিস, অম্বাতি রায়ডু, এন জগদীশন, এমএস ধোনি (অধিনায়ক), স্যাম করণ, রবীন্দ্র জাদেজা, মিচেল স্যান্টনার, দীপক চাহার, ইমরান তাহির, মনু কুমার।

You might also like
Comments
Loading...