সব খবর সবার আগে।

এই বিশেষ কারণের জন্য ক্রিকেটকে পেশা হিসেবে বেছেছেন কেকেআর স্পিনার বরুণ চক্রবর্তী

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছিলেন কলকাতা নাইট রাইডার্সের মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী। কলকাতা নাইট রাইডার্সের তোলা বিশাল রান তাড়া করতে গিয়ে শুরুতেই খেই হারিয়েছিল দিল্লি ক্যাপিটালস। আর তারপর আইপিএল এর প্রথম বোলার হিসেবে ইনিংসে পাঁচটি উইকেট নেওয়ার রেকর্ড গড়েছিলেন অফ স্পিনার বরুণ চক্রবর্তী।

কিন্তু তার প্রথম পছন্দ ছিল না ক্রিকেট। ক্রিকেটার হওয়ার আগে পেশাগত দিক থেকে বরুণ চক্রবর্তী একজন আর্কিটেক্ট ছিলেন। কিন্তু সেই সময় খুব বেশি কাজ না পাওয়ায় অত্যন্ত আর্থিক সংকটে পড়েছিলেন বরুণ। খেপের টুর্নামেন্ট খেলে তিনি সুযোগ পেয়েছিলেন তামিলনাড়ু ক্রিকেট লিগে, আর সেখান থেকে এসেছেন আইপিএল এর এই বড় মঞ্চে।

এই নিয়ে বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক ও ধারাভাষ্যকার হর্ষ ভোগলের সাথে সাক্ষাৎকারে বরুণ বলেছেন, “২০১৫ সালে, আমি খুব বেশি রোজগার করতে পারছিলাম না। আমি ফ্রিলান্সিং করছিলাম বটে কিন্তু তাতে আমার প্রয়োজনীয়তা মিটছিল না। তাই, আমি ভেবেছিলাম এবার অন্য কিছু করব। আর সেই নিয়ে ভাবতে ভাবতে আমি ক্রিকেটের দিকে ঝুঁকলাম।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...