সব খবর সবার আগে।

শুধু ২২ গজের পিচই নয়, প্রেমের পিচেও চুটিয়ে ব্যাটিং কে এল রাহুলের, নাম জড়িয়েছে একাধিক বলিউড নায়িকার সঙ্গে

আইপিএলের ষষ্ঠ ম্যাচে বিরাট বাহিনীর বিরুদ্ধে তার ৬৯ বলে ১৩২ রান বিধ্বংসী ইনিংস ছিল দেখার মতো। গোটা দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে কিংস ইলেভেন পঞ্জাবকে ৯৭ রানের বড় জয় এনে দিয়েছেন দলের অধিনায়ক কে এল রাহুল যার জেরে গ্রুপ টেবিলে ভালো স্থান অধিকারক করেছে কিংস ইলেভেন পঞ্জাব।

নিজের কেরিয়ারের সর্বোচ্চ স্কোর করার পাশাপাশি ভারতীয়দের মধ্যে সবচেয়ে দ্রুত ২ হাজার রান পূরণের রেকর্ডও গড়েছেন তিনি। গত এক বছরের বেশি সময় ধরে নিজের কেরিয়ারে স্বপ্নের ফর্মে রয়েছেন তিনি, ছুঁয়েছেন একের পর মাইলস্টোন। তবে শুধু খেলার মাঠে নয়, প্রেমের মাঠেও তার অবাধ বিচরণ। ইতিমধ্যেই, বেশ কয়েকজন বলিউডের নায়িকাদের সঙ্গে নাম জড়িয়েছে তার।

বর্তমানে তিনি সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টিকে ডেট করছেন বলে শোনা যাচ্ছে। নিজেদের মধ্যে ঘনিষ্ঠতার কারণে অনেকদিন ধরেই চর্চায় রয়েছেন দুজনেই। দুজনকে একসঙ্গে অনেক সময় একাধিক জায়গাতে দেখাও গিয়েছে।

চলতি বছরের ১৮ই এপ্রিল কে এল রাহুলের জন্মদিনের দিনই দুজনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। জন্মদিনের শুভেচ্ছা পাঠিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন আথিয়া। ছবিতে তাকে কে এল রাহুলের কাঁধে মাথা রাখা অবস্থায় দেখা গেছে। এরপর থেকেই নেটিজেনদের কাছে তাদের ডেটিং-এর ব্যাপারটি পরিষ্কার হয়ে যায়। তাছাড়া, সুনীল শেট্টি ও তার স্ত্রীও কে এল রাহুলকে বেশ পছন্দ করেন বলেও জানা যাচ্ছে।

তবে এর আগেও আরেক অভিনেত্রী আকাঙ্ক্ষা রঞ্জনের সঙ্গে নাম জড়িয়ে পড়ে তার। আকাঙ্ক্ষার সঙ্গে থাইল্যান্ডে নতুন বছরও সেলিব্রেট করেন তিনি। ‘বাত্তি গুল মিটার চালু’, ‘ওয়েডিং পুলাও’-এর মতো বলিউড ছবিতে কাজ করেছেন আকাঙ্ক্ষা।

এছাড়াও, বলিউড অভিনেত্রী সোনাল চৌহানের সঙ্গে নাম জড়াতে শোনা যাই রাহুলের। কিন্তু সেই সত্যতা স্বীকার করেননি দুজনের কেউই। ‘মুন্না মাইকেল’ ছবির অভিনেত্রী নিধি আগরওয়ালকেও ডেট করেছেন রাহুল। দুজনকে একাধিকবার বিভিন্ন জায়গায় দেখা যায়। তবে নিজেদের সম্পর্ককে কেবল ‘বন্ধু’ আখ্যাই দিয়েছিলেন তারা।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়াতেও রাহুলের মহিলা অনুরাগী কম নয়। ২২ গজে বিধ্বংসী ইনিংস খেলার পাশাপাশি প্রেমের পিচেও যে তিনি ‘লেডি কিলার’, তা আর বলার অপেক্ষা রাখে না।

You might also like
Comments
Loading...
Share