সব খবর সবার আগে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বড় রান তাড়া না করার পিছনে রয়েছে ধোনির অনুপস্থিতি, দাবি মাইকেল হোল্ডিংয়ের

সিডনিতে প্রথম ওয়ানডে ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৬৬ রানে হারের পর অনেকেই সমালোচনা করেছে ভারতের বোলিং বিভাগকে। যেভাবে ভারতীয় বোলারদের বিরুদ্ধে কার্যত ছিনিমিনি খেলে ৩৭৪ রান তুলল অস্ট্রেলিয়া, তাতে সমালোচনা স্বাভাবিক। ফের দ্বিতীয় ওয়ানডে তেও খারাপ বোলিং প্রদর্শন ভারতের। ৫১ রানে জিতল অস্ট্রেলিয়া।  কিন্তু এই ভারতীয় ব্যাটিং লাইন আপে মহেন্দ্র সিং ধোনির অনুপস্থিতি স্পষ্ট, তা দেখিয়েছেন মাইকেল হোল্ডিং।

নিজের ইউটিউব চ্যানেলে কিংবদন্তী এই পেসার বলেছেন, “৩৭৪ অনেক বেশি রান, আর এই রান তাড়া করা সব সময় কঠিন। ভারতীয় দলে বেশ কয়েক জন ভালো খেলোয়াড় রয়েছেন কিন্তু একটি বিষয় নিয়ে তারা সমস্যায় পড়বে আমি নিশ্চিত আর সেটি হল মহেন্দ্র সিং ধোনির না থাকা। আমরা জানি, মহেন্দ্র সিং ধোনি ব্যাটিং অর্ডারে মাঝে উপস্থিত হতেন এবং রান তাড়া করার উপর নিয়ন্ত্রণ নিয়ে নিতেন।”

এরপর হোল্ডিং ধোনির রান তাড়া করার ক্ষমতা নিয়ে বলেছেন, “এর আগে ভারত বড় বড় রান তাড়া করে এসেছে কারণ সেই সময় মহেন্দ্র সিং ধোনি ছিলেন। ভারত কখনই টসে জিতে রান তাড়া করার সিদ্ধান্ত নিতে ভয় পায়নি কারণ তারা জানত ধোনির ক্ষমতা কতটা, তারা জানত তাদের ব্যাটিং লাইন আপ কতটা শক্তিশালী।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...