সব খবর সবার আগে।

দলের জুনিয়র ক্রিকেটারদের নিয়ে আক্রমণাত্মক মহেন্দ্র সিং ধোনি

যখন অধিনায়ক হিসেবে সদ্য সাফল্য পেয়েছিলেন জাতীয় দলে, তখন থেকেই যুব ক্রিকেটারদের দলে রাখার প্রতি জোর দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। যার জেরে ভারতীয় ক্রিকেটের কিছু দিগগজ ও অভিজ্ঞ ক্রিকেটারদের সেই সময় বাদ পড়তে হয়েছিল। কিন্তু আজ সেই ধোনিই এমন একটি দলের দায়িত্বে রয়েছেন, যেখানে অধিকাংশই বয়স্ক এবং অবসরের কাছাকাছি আসা খেলোয়াড়।

আর এই নিয়ে যখন বিশেষজ্ঞরা সমালোচনা করেছেন ধোনিকে, তখন সমস্ত দোষ চেন্নাই সুপার কিংসের যুব ক্রিকেটারদের উপর দিয়ে ফেললেন মহেন্দ্র সিং ধোনি। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচ হারের পর পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনে এসে যুব ক্রিকেটারদের প্রতি আক্রমণাত্মক কথা বলেন ধোনি।

এই নিয়ে ধোনি বলেছেন, “এটি স্বাভাবিক যে যুব ক্রিকেটারদের না খেলানো নিয়ে আমাদের সমালোচিত হতে হচ্ছে। কিন্তু এই মরশুম আমরা সেই জায়গায় ছিলাম না। হয়ত আমরা আমাদের যুব ক্রিকেটারদের মধ্যে সেই চমক দেখতে পাইনি। হয়ত পরবর্তীকালে তাদের আমরা খেলাব এবং তারাও চাপমুক্ত হয়ে খেলতে পারবে।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...