সব খবর সবার আগে।

আইপিএল শুরু হতে না হতেই হদিশ মিলল বেটিং চক্রের রাঘব বোয়ালদের, কলকাতা থেকে গ্রেফতার ৯

আইপিএল শুরু হয়েছে চলতি বছরের ১৯শে সেপ্টেম্বর। মাঠে নিজেদের সেরাটা তুলে ধরছেন তাবর তাবর ক্রিকেট তারকারা। এরই সঙ্গে শুরু হয়ে গিয়েছে জুয়াড়িদের কাজও। বেটিং। তবে আইপিএল-এ বেটিং কোনও নতুন খবর নয়। এমনই এক বেটিং চক্রের হদিশ মিলল খাস কলকাতায়। বৃহস্পতিবার রাতে কলকাতার বিভিন্ন এলাকায় তল্লাশি চালিয়ে গ্রেফতার করা হল ৯ জনকে। একাধিক ধারায় মামলা দায়ের করা হয় তাদের বিরুদ্ধে। ধৃতদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ চালাচ্ছে গোয়েন্দা পুলিশ।

পুলিশ সূত্রের খবর, বৃহস্পতিবার রাতেই খবর মেলে শহরের কয়েকটি হোটেল ও বাড়িতে ক্রিকেট বেটিং চক্র ঘাঁটি গেড়েছে। গোপন সূত্রের খবর পেয়ে সেই রাতেই কলকাতায় বিভিন্ন জায়গায় অভিযান চালায় লালবাজার গোয়েন্দা বিভাগের অভিজ্ঞ গোয়েন্দারা। সূত্রের পাওয়া খবর অনুযায়ী পার্কস্ট্রীট এলাকা-সহ উত্তর কলকাতার বড়তলা, মধ্য কলকাতার হেয়ার স্ট্রীট, ও দক্ষিণের যাদবপুর থানা এলাকার একাধিক গেস্ট হাউজ ও বাড়িতে চলে তল্লাশি। এরপরই ধরা পড়ে ৯ জন। গ্রেফতার হওয়া ওই ৯ জনের থেকে ১৪টি ল্যাপটপ, ১৭টি মোবাইল, ৩টি টিভি পাওয়া গেছে। উদ্ধার করা হয়েছে একটি গাড়ি ও প্রায় দেড় লক্ষ টাকাও। মুম্বই ও দেশের অন্যান্য বড়ো শহরের সঙ্গে এদের যোগাযোগ থাকতে পারে বলে অনুমান করছে গোয়েন্দা বিভাগ। আইপিএল চলাকালীন এমন অভিযান চলে বলেও জানানো হয় কলকাতা পুলিশের তরফ থেকে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই উত্তরবঙ্গেও এক জুয়াচক্রের খোঁজ মেলে। দিনহাটা শহরের বেশ কিছুজন এই একই কাজের সঙ্গে যুক্ত আছে বলে জানা যায়। একাধিক মোবাইল ও ল্যাপটপের দ্বারা কোটি কোটি টাকার লেনদেনের অভিযোগও ওঠে। ইতিমধ্যেই এসডিপিও মানবেন্দ্র দাস এই ব্যাপারে খোঁজ নিচ্ছেন। সুত্র মারফত কোনও খবর পেলেই অভিযান চালানো হবে বলে জানা গিয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share