সব খবর সবার আগে।

বেশিদিন বিশ্রাম নেওয়াটা মেনে নিতে পারি না: রোহিত-ইশান্তকে কড়া হুঁশিয়ারি শাস্ত্রীর

এবারের আইপিএল থেকে মাঝপথে চোটের কারণে বেরিয়ে গিয়েছিলেন ভারতীয় তারকা পেসার ইশান্ত শর্মা। আর এর ফলে অনেকেই দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন, আসন্ন অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে খেলতে পারবেন তো ইশান্ত। সেই সঙ্গে চোটগ্রস্ত ছিলেন রোহিত শর্মাও। আগামী ১৭ ডিসেম্বর অ্যাডিলেড ওভালে দিন রাতের টেস্ট দিয়ে শুরু হচ্ছে বর্ডার-গাভাস্কার ট্রফি। এই দুইজনই এখন রিহ্যাবের জন্য বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন।

তবে ইশান্ত শর্মা ও রোহিত শর্মার চোট নিয়ে এবার কড়া বার্তা দিলেন ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী। ইশান্ত ও রোহিতের জন্য ম্যানেজমেন্টের পক্ষে বেশি সময় অপেক্ষা করা সম্ভব নয়, স্পষ্ট জানিয়েছেন রবি শাস্ত্রী। অস্ট্রেলিয়ান ব্রডকাস্টিং চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে রবি শাস্ত্রী এই বিষয় নিয়ে খোলাখুলি কথা বলেছেন। তিনি জানিয়েছেন, “রোহিত শর্মা কখনই এই সফরে সীমিত ওভারের সিরিজে খেলতেনই না। কিন্তু খুব বেশিদিন বিশ্রাম নেওয়াটা আমরা মেনে নিতে পারি না। যদি রোহিত এবং ইশান্ত টেস্ট সিরিজ খেলতে চান, তাহলে আগামী চার থেকে পাঁচ দিনের মধ্যে অস্ট্রেলিয়াগামী বিমানে তাদের উঠতেই হবে।”

তিনি আরও বলেছেন, “যদি তারা তা না পারেন, তাহলে দলে সুযোগ পাওয়া কঠিন হয়ে যাবে। রোহিত শর্মা ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে কিছু টেস্টের জন্য গিয়েছেন। এনসিএ সিদ্ধান্ত নেবে কবে উনি আসতে পারবেন। টেস্ট সিরিজের আগে জাতীয় দলে ফেরাটা বেশ কঠিন কাজ হয়ে যাবে। একই অবস্থা ইশান্ত শর্মারও, যিনি এখন ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...