সব খবর সবার আগে।

কে হবে এবারের আইপিএল জয়ী? এখনই বলে দিলেন রবি শাস্ত্রী!

দেশের ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যেও একটু স্বস্তির বাতাস দিচ্ছে আইপিএল। চারিদিকে করোনার ক্লান্তিকর খবর সরিয়ে দেশবাসী চোখ রাখছেন টিভির পর্দায় ক্রিকেটের রংবাহারি স্টান্স দেখতে। এর মধ্যেই টিম ইন্ডিয়ার অন্যতম মাথা রবি শাস্ত্রী ঘোষণা করে দিলেন কে জিতবে এবারের আইপিএলে।

সম্প্রতি আরসিবি বনাম দিল্লির ম্যাচ ঘিরে প্রবল উত্তেজিত হয়ে ছিলেন ক্রিকেটপ্রেমীরা। হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাত্র এক রানে জয়লাভ করে আরসিবি। দুরন্ত পারফরমেন্সের জন্য আরসিবি এখন লীগ টেবিলে ভালো স্থান দখল করেছে।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে এবি ডিভিলিয়ার্সের দুরন্ত ব্যাটে (৪২ বলে ৭৫) ভর করে আরসিবি ২০ ওভারে চ্যালেঞ্জিং ১৭১/৫ তোলে। জবাবে ব্যাট করতে নেমে শিমরণ হেটমায়ার এবং ঋষভ পন্থের হাফসেঞ্চুরিতে দারুণভাবে টার্গেট চেজ করে দিল্লি।

খেলা ঘুরে যায় শেষওভারে। জয়ের জন্য দিল্লির দরকার ছিল ১৪ রান। অবিশ্বাস্য ব্যাটিংয়ে পন্থ (৪৮ বলে ৫৮) এবং হেটমায়ার (২৫ বলে ৫৩) কার্যত জয় ছিনিয়ে নিয়েছিল।

কিন্তু সিরাজের দুর্ধর্ষ বোলিংয়ে মাত্র ১ রানের ব্যবধানে হেরে যায় দিল্লি। আর তারপরেই টুইট করেন রবি শাস্ত্রী। তিনি লেখেন যে গত রাতে একটি ব্রিলিয়ান্ট ম্যাচ দেখলাম। ২০২১য়ের আইপিএল এর নতুন চ্যাম্পিয়ন কে হবে তার বীজ বপন হয়ে গিয়েছে।

আরও পড়ুনঃ করোনা সঙ্কটের সময় দেশের পাশে ইস্টবেঙ্গল, অক্সিজেন সরবরাহে সাহায্য লাল-হলুদ ক্লাবের

অর্থাৎ শাস্ত্রী মনে করছেন যে এই বছর আইপিএল জিতবে এমন কোন দল যারা আগে জেতেনি। অর্থাৎ তিনি দিল্লি এবং বেঙ্গালুরুর দিকেই নিজের ভোট দিয়েছেন।

এখন শাস্ত্রীর ভবিষ্যৎবাণী সত্যি হয় কিনা তা দেখার জন্য আমাদেরকে আইপিএল ফাইনাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

You might also like
Comments
Loading...