সব খবর সবার আগে।

করোনার নিয়ম লঙ্ঘন! কঠোর শাস্তির মুখে আইপিএল-এর নামী ফ্র্যাঞ্চাইজি

এক বছর ঘুরে গেলেও করোনা মহামারীর ছায়া সরেনি। আইপিএলেও সেই ধারা অব্যাহত। আর এবার করোনা বিধি লঙ্ঘন করার অপরাধে শাস্তি পেতে পারে আইপিএলের অন্যতম নামী ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

প্রসঙ্গত, কয়েক দিন আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিল আরসিবির তরুণ ওপেনার দেবদত্ত পাডিক্কল। বর্তমানে তিনি সুস্থ হয়েই দলের সঙ্গে যোগ দিয়েছেন। আর এতেই তৈরি হয়েছে বিতর্ক। কারন দেবদত্ত পাডিক্কল সুস্থ হলেও তাঁর কোয়ারেন্টিনের মেয়াদ এখনও শেষ হয় নি।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে নিয়ম লঙ্ঘন করার অভিযোগ তুললো আইপিএলের অন্যান্য ফ্র্যাঞ্চাইজি গুলি। তাঁদের দাবি এর ফলে আইপিএলের বাকি খেলোয়াড়রাও করোনায় আক্রান্ত হতে পারে। তাই আরসিবির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে অন্যান্য ফ্র্যাঞ্চাইজি গুলি কঠোর শাস্তির দাবি করেছে।

এরই প্রেক্ষিতে আরসিবি টিম ম্যানেজমেন্ট জানিয়েছেন, করোনায় আক্রান্ত হওয়ার পর দেবদত্ত পাডিক্কল হোম কোয়ারেন্টিনে ছিলেন। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ। পাডিক্কলের তিনটি করোনা রিপোর্টই নেগেটিভ এসেছে এবং আমরা বিসিসিআইয়ের প্রটোকল অনুযায়ী কাজ করেছি। এতে বিসিসিআইয়ের দেওয়া করোনার কোন নিয়ম লঙ্ঘন করা হয়নি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...