সব খবর সবার আগে।

জিও ধামাকা! বিনামূল্যে IPL দেখার সুযোগ, গ্রাহকদের ৫টি রিচার্জের সঙ্গে বিনামূল্যে দিচ্ছে আম্বানির সংস্থা।

দেশের বৃহত্তম ক্রিকেট (cricket) যজ্ঞ শুরু হতে আর মাত্র বাকি দুদিন। অন্যান্য বছরের তুলনায় এই বছরটা অনেকটাই আলাদা। দীর্ঘ কয়েক মাসের লকডাউন কাটিয়ে আইপিএল (IPL) এবার অনেকটাই পিছিয়ে আয়োজিত হচ্ছে দুবাইতে (Dubai)। তার থেকেও বড় বিষয় এই বছর মাঠের উত্তেজনা থাকবে অনেকটাই স্তিমিত। কারণ বিগত বছরগুলোর ন্যায় ২০২০ তে মাঠে গিয়ে আইপিএল দেখার মত কোন সুযোগ নেই। প্রথম কারণ হলো করোনা(Covid situation) আবহে দর্শকদের মাঠে প্রবেশ নিষেধ। আর দ্বিতীয় কারণ হচ্ছে আইপিএল আয়োজিত হচ্ছে বিদেশের মাটিতে।

আর তাই ক্রিকেটপ্রেমীদের এবার চোখ রাখতে হবে হয় টিভির পর্দায় নাহলে ওটিটি প্ল্যাটফর্ম।আর বেশ কয়েক বছর যাবৎ ই টিভির বদলে ওটিটি‌ই ইয়াং জেনারেশনের মোস্ট ফেভারিট প্ল্যাটফর্ম হয়ে উঠেছে। আর এই ওটিটি প্লাটফর্মে সরাসরি আইপিএল সম্প্রচার করবে ডিজনি প্লাস হটস্টার (Disney plus hotstar)। এখানে সরাসরি আইপিএল দেখার জন্য দর্শকদের অবশ্যই ডিজনি প্লাস হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন নিতে হবে, যার জন্য খরচ পড়বে নূন্যতম ৩৯৯ টাকা। তবে এই ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন মুকেশ আম্বানির (Mukesh Ambani) রিলায়েন্স জিও (Reliance jio) নিজেদের গ্রাহকদের ৫টি রিচার্জের সাথে বিনামূল্যে দিচ্ছে।

চলুন এক নজরে দেখে নিই রিচার্জ গুলি-

২৫৯৯ টাকা : ২৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানে জিও উপভোক্তারা পাবেন এক বছরের জন্য প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড ডেটা। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে রয়েছে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং অন্য মোবাইলে কথা বলার জন্য ১২০০০ মিনিট। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুবিধা। এই রিচার্জ প্ল্যানের সাথে জিও তাদের গ্রাহকদের এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে বিনামূল্যে।

৭৭৭ টাকা : এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি করে হাই স্পিড ডেটা রয়েছে। একই সঙ্গে এই রিচার্জে জিও থেকে জিও আনলিমিটেড কথা বলা যাবে। জিও থেকে অন্য মোবাইলে কথা বলার জন্য দেওয়া হচ্ছে মোট ৩০০০ মিনিট। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই রিচার্জ প্ল্যানে বৈধতা ৮৪ দিন। এই রিচার্জ প্ল্যানের সাথে জিও তাদের গ্রাহকদের এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে বিনামূল্যে।
৫৯৮ টাকা : ৫৯৮ টাকার রিচার্জ প্ল্যানে জিও গ্রাহকরা প্রতিদিন ২ জিবি করে হাইস্পিড ডেটা পাবেন। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৫৬ দিন। এই রিচার্জ প্ল্যানে রয়েছে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য মোট ২০০০ মিনিট। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুবিধা। জিওর তরফ থেকে এই রিচার্জ প্ল্যানে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে বিনামূল্যে।

৪৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানটি জিওর তরফ থেকে আনা হয়েছে ক্রিকেট অ্যাড-অন প্ল্যান হিসাবে। এই রিচার্জ প্ল্যানে কল অথবা এসএমএসের মত কোন সুবিধা নেই। এই রিচার্জ প্ল্যানে কেবলমাত্র গ্রাহকদের যাওয়া হচ্ছে প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড ডেটা। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৫৬ দিন। এই প্ল্যানের সাথেও রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের দিচ্ছে এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে।

৪০১ টাকা : ৪০১ টাকার এই রিচার্জ প্ল্যানে জিও গ্রাহকরা পেয়ে থাকেন প্রতিদিন ৩ জিবি হাইস্পিড ডেটা। এর পাশাপাশি এই প্ল্যানে রয়েছে জিও থেকে অন্য মোবাইলে কল করার জন্য ১০০০ মিনিট, জিও থেকে জিও আনলিমিটেড কল, প্রতিদিন ১০০ টি করে এসএমএস। এই প্লেনের বৈধতা ২৮ দিন। এই রিচার্জ প্ল্যানের সাথে জিও দিচ্ছে এক বছরের ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে।

অর্থাৎ এই পাঁচটি রিচার্জে সঙ্গে ডিজনি প্লাস হটস্টারে আইপিএল দেখার ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে পেতে চলেছেন জিও গ্রাহকরা।

You might also like
Comments
Loading...
Share