সব খবর সবার আগে।

ঝড় তুললেন এ বি ডিভিলিয়ার্স, রবিবার সন্ধ্যায় হ্যাটট্রিক জয় পেল আরসিবি!

পরপর তিনবার জয়ের মুখ দেখল আরসিবি। শাকিব-রাসেলের প্রাণপণ চেষ্টাতেও জিততে পারল না কলকাতা নাইট রাইডার্স। এই নিয়ে দুটি ম্যাচ হারল কলকাতা। অন্যদিকে টানা তৃতীয় ম্যাচ জিতে আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স। ৩৮ রানে কলকাতাকে হারিয়েছে ব্যাঙ্গালোর।

কুড়ি ওভারে আরসিবি রান তোলে ২০৪। খুইয়েছিল চারটি উইকেট। তবে আজকে ঝড় তুলেছেন ডিভিলিয়ার্স। আন্দ্রে রাসেলের ওভারে তিনি তিনটি চার ও একটি ছয় হাঁকান। ৩৪ বলে মোট ৭৬ রান করেন এই খেলোয়াড়। মোট নয়টি চার ও তিনটি ছয় মেরেছেন তিনি।

তবে কলকাতার হয়ে হরভজন সিং আজকের সেরকম কিছু করতে পারেননি। ৪ ওভারে তিনি কোন উইকেটকে নিতে পারেননি কিন্তু দিয়েছেন ৩৮ রান। আজ কলকাতার হয়ে ওপেনিং করতে নামেন শুভমন গিল ও নীতিশ রানা। দ্বিতীয় ওভারে সবে সেট হতে শুরু করেছিলেন গিল। জেমিসনের বলে একটি চার ও দুটি ছক্কা মারার পরেই আউট হয়ে যান গিল।

অন্যদিকে কেকেআর মাত্র ৭৪ রানে ৪ উইকেট হারিয়ে ফেলে।এরপর শাকিব ও রাসেল ৪৮ রানের ঝোড়ো পার্টনারশিপ তৈরি করলে আশা জাগতে শুরু করে সমর্থকদের মধ্যে। কিন্তু ১৮তম ওভারের চতুর্থ বলেই বোল্ড হয়ে যান শাকিব, তারপরেই আউট হন কামিন্স। ওখানেই আশা নেভে কলকাতার।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...