সব খবর সবার আগে।

ক্রিকেটের নয়া প্রেমকাহিনী – সারা ও গিল জুটি

আইপিএল ২০১৮-তে শুভমান গিলকে টুর্নামেন্টের সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত করা হয়েছিল। তবে আইপিএল ২০২০ এর প্রথম ম্যাচে পাঞ্জাবের এই তরুণ ব্যাটসম্যান তেমন নজর না কাড়তে পারলেও দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে দারুণ ইনিংস খেলেন গিল। মুম্বইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে অবশ্য তাঁর ব্যাটিং ছেড়ে অন্য কিছু নিয়েই বেশি চর্চা হচ্ছিল এবং এখনও হচ্ছে। তা হল সচিন তেন্ডুলকরের মেয়ে সারার সঙ্গে গিলের প্রেম। যা নিয়ে বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় জোড় চর্চা চলছে।

মুম্বইয়ের বিরুদ্ধে ফিল্ডিংয়ের সময় গিলের দুর্দান্ত ফিল্ডিং প্রচেষ্টার একটি ছবি নিজের ইনস্ট স্টোরিতে পোস্ট করে সারা তেন্ডুলকর। তিনি কিছুই লেখেননি তবে ছবিটির সাথে ভালোবাসার ইমোজি দিয়েছিলেন। তারপরই আবারও জল্পনা শুরু হয়ে যায় গিল এবং সারা একে অপরের সাথে ডেটিং করছেন। এর আগেও সোশ্যাল মিডিয়ায় এই রকম গুঞ্জন চলছিল। আগে গিল ও সারাকে একে অপরের ছবিতে মন্তব্য করতেও দেখা গিয়েছে।

নেটিজেন এবং ক্রিকেট ভক্তরা সবাই নিশ্চিত যে তাদের দুজনের মধ্যে কিছু একটা চলছে। কেকেআর ও মুম্বইয়ের ম্যাচে এমনও শোনা যায় যে গিলের জন্য নাকি সারা নাইটদেরই সমর্থন করছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে নাইট রাইডার্সের দ্বিতীয় ম্যাচে শুভমন গিল (৬২ বলে ৭০ নট আউট) দুর্দান্ত ব্যাটিং প্রদর্শন করে জিতিয়ে দেয় দলকে। গিলের দুর্দান্ত ব্যাটিংয়ের পর সকলেই ভাবছিলেন সারার কোনো শুভেচ্ছা বার্তা আসতে পারে কিনা। তবে এখনও পর্যন্ত তা আসেনি প্রকাশ্যে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share