ক্রিকেট

পাক ক্রিকেটারকে চুমু? কেন এমন কাণ্ড ঘটিয়েছিলেন শাহরুখ খান ?

বিশ্ব ক্রিকেটে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে পরিচিত শোয়েব আখতার। তাঁকেই নাকি একবার জড়িয়ে ধরে চুমু খেয়েছিলেন ভারতীয় সিনেমার বাদশা শাহরুখ খান!

সম্প্রতি শোয়েবের একটি টিভি শো-এর ভিডি‌ও ভাইরাল হয়েছে। যেখানে হোস্ট তাঁকে একটি ছবি দেখিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে শোয়েবকে ধরে চুমু খাচ্ছেন শাহরুখ। এই ঘটনার জবাবে শোয়েব বলেন, ‘আমি শাহরুখকে প্রশ্ন করেছিলাম তুমি এতো চুমু কেন খাও? সেই প্রশ্নের জবাবে ও বলে, আমি একজন তারকা এবং জনতা বিশেষ কোনও মুহূর্তের জন্যই আমার ভক্ত। আমি যেই মুহূর্তে ওঁদের চুমু খাই, পুরো জীবনের জন্য ওঁরা আমার ভক্ত হয়ে যায়’। প্রসঙ্গত ২০০৮ সালের আইপিএলে ৩ ম্যাচ খেলেছিলেন শোয়েব আখতার। পকেটে ভরে ছিলেন ৫টি উইকেট। কেকেআরে থাকাকালীন প্রায়শই শাহরুখের সঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন শোয়েব।

শোয়েব আংশিকভাবে হলেও ভারত ভক্ত। করোনার দ্বিতীয় ঢেউ যখন ভারতে আছড়ে পড়ে সেই সময় পাকিস্তানকে ভারতের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে বলেছিলেন তিনি। এছাড়াও ভারতেও শোয়েবের ভক্ত সংখ্যা কম নয়। আইপিএল খেলার সময় শোয়েব ভারতে থাকাকালীন ছবিতে অভিনয় করার অফার আসে শোয়েবের কাছে। জনপ্রিয় পরিচালক এবং প্রযোজক মহেশ ভাট তাঁর ‘গ্যাংস্টার’ ছবিতে একটি চরিত্রে অভিনয় করার জন্য অফার করেন শোয়েবকে।

Related Articles

Back to top button