সব খবর সবার আগে।

ফাঁস হল ডোনা গাঙ্গুলির প্রতারণা! সব বলে দিলেন সৌরভ গাঙ্গুলি

সৌরভ গঙ্গোপাধ্যায় বাঙালির এক অন্যতম গর্বের নাম, বেহালার ভালবাসার নাম। অনুরাগীরা তাকে ভালবেসে প্রিন্স অফ ক্যালকাটা বলে থাকেন। খেলার জগতের এই মানুষটির আরো একটি ভালোবাসা হলো তার খাদ্যপ্রেম। বরাবরই মহারাজ খাদ্য রসিক।

দাদার জন্য বিভিন্ন সময়ে তার পছন্দের পদ রান্না হয়। আর দাদার সেই পছন্দের পদ নিশ্চয়ই হাতা খুন্তি নিয়ে রান্না করেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলী। তবে ডোনা গাঙ্গুলীর রান্না করা কোন পদ দাদার সবথেকে পছন্দের? দাদাগিরির একটি এপিসোডে এই রহস্য ফাঁস করেছিলেন মহারাজ নিজেই।

অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ দাদাগিরির মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় কে সরাসরি জিজ্ঞাসা করেন ডোনা গাঙ্গুলীর রান্না করা কোন পদ সব থেকে বেশি পছন্দের? এপিসোডে সেদিন হাজির ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী এবং সব্যসাচী চক্রবর্তী রাও। তাদের মাঝেই দাদার অন্দরমহলের কথা ফাঁস করলেন।

ঋদ্ধিমার প্রশ্নের জবাবে সৌরভ গাঙ্গুলী জানান ‘‘ডোনা রান্না করলে তো বলব!’’বাকি অভিনেতারাও অবাক হয়ে যান । তবে দাদা ছিলেন মজার মেজাজেই।

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে ডোনা গাঙ্গুলী কে নিয়ে একটি সাক্ষাৎকার প্রকাশিত হয়। মহারাজ ভেবেছিলেন সেটা তার স্ত্রীর নাচের কোন বিষয় নিয়ে সাক্ষাৎকার হবে । কিন্তু সকালবেলায় আশ্চর্য হয়ে যান মহারাজ কারণ সেটি ছিল তার স্ত্রীর রান্নার রেসিপি নিয়ে প্রতিবেদন। ডোনা গাঙ্গুলী সেদিন বাড়িতে ছিলেন না। তার ফাঁকে রান্নার মাসি থেকে জানেন সেই অন্দরমহলের কথা দাদা নিজেই।রান্নার মাসির দাবি, ‘‘বাড়িতে এক সাংবাদিক এসেছিলেন। তাঁকেই বৌদি সব বলেছেন।’’

“আর রান্নার রেসিপি’’? মহারাজের প্রশ্নে এক গাল হেসে রান্নার মাসির জবাব, ‘‘ওগুলো তো সব গুছিয়ে আমিই বলে দিয়েছি!’’

You might also like
Comments
Loading...