সব খবর সবার আগে।

ঋত্বিক রোশন কি এবার দাদার বায়োপিকে? জল্পনা উস্কে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় স্বয়ং

ডুগ্গু কি এবার দাদার চরিত্রে অভিনয় করতে চলেছেন? আপনি ভাবছেন কে এই ডুগ্গু? বলিউড নিয়ে একটু বেশি মাতামাতি করেন যারা, তারা জানেন যে রাকেশ রোশন পুত্র ঋত্বিক রোশনের ডাক নাম ডুগ্গু। সম্প্রতি শোনা যাচ্ছে যে প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে সৌরভের চরিত্রে অভিনয় করবেন ঋত্বিক। বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, প্রযোজক করণ জোহর নাকি ইতিমধ্যে এই ব্যাপারে কথাবার্তা শুরু করে দিয়েছেন।

২০২০ সালের শুরুতে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ বলেছিলেন, নিজের বায়োপিক হলে তিনি নিজের চরিত্রে ঋত্বিককে দেখতে চান। সেখান থেকেই জল্পনা হতে শুরু করে যে তবে কি এবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক আসতে চলেছে রুপোলি পর্দায়? কিন্তু দাদা নিজে এই বিষয় নিয়ে তখন স্পষ্ট করে কিছুই বলেননি।

তবে এই প্রসঙ্গকে আবার উস্কে দিলেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। তার চ্যাট শো নো ফিলটার নেহা-তে অতিথি হয়ে এসেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

মহারাজকে নেহা প্রশ্ন করেন, বায়োপিক এর জন্য তো আপনার হৃত্বিক রোশনকে পছন্দ? তখন মহারাজ সহাস্যে উত্তর দেন, হৃত্বিককে তো সবার আগে আমার মতো বডি বানাতে হবে! স্বাভাবিকভাবে তার এই সরস মন্তব্যে হেসে ওঠেন নেহা এবং শ্রোতারাও যথেষ্ট পছন্দ করেন সৌরভের এই মজার জবাবকে।

বর্তমানে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ এখন আইপিএল-এর জন্য আরব আমিরশাহীতে রয়েছেন। ছয়দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব শেষ করে কাজ শুরু করে দিয়েছেন তিনি। এখন মহারাজের সামনে লক্ষ্য হলো আইপিএলকে এই করোনা পরিস্থিতিতে সুষ্ঠুভাবে সম্পন্ন করা। তার পরেই হয়ত বায়োপিক-এর আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে।

You might also like
Leave a Comment