সব খবর সবার আগে।

বিরাট কোহলিকে নিয়ে ট্রোল হওয়া টুইট লাইক দিয়ে বসলেন এই তারকা ক্রিকেটার, পরে শুধরালেন নিজের ভুল

অধিনায়কত্ব নিয়ে বিরাট কোহলির প্রশংসা যত করা হয়, ট্রোল করা হয় ততই বেশি। আর এই নিয়ে সমালোচনার ঝড় অনেক দিন ধরেই বয়ে চলেছে। কিন্তু এবার সেই ঝড়ে নতুন হাওয়া বইয়ে দিলেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। বিরাট কোহলিকে প্রহাস করে করা টুইট লাইক দিয়ে বসেছিলেন সূর্য।

টুইটারে একটি পোস্ট করা হয়েছিল, যেখানে বিরাট কোহলিকে পেপার ক্যাপ্টেন হিসেবে বলা হয়েছিল। আর সেই টুইট লাইক দিয়ে বসেন সূর্য। যদিও পরে ভুল শুধরে লাইক সরিয়ে নেন সূর্য। কিন্তু এই নিয়ে বিভিন্ন জল্পনা তৈরি হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন, জাতীয় দলে সুযোগ না দেওয়ার জন্য কোহলির উপর এমন হাস্যকর টুইট পছন্দ করছেন সূর্য।

এর আগে আইপিএল এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করা সূর্যকুমার যাদবকে অনবরত স্লেজ করছিলেন বিরাট কোহলি, তার উত্তরে শুধুমাত্র জাতীয় দলের অধিনায়কের চোখে চোখ রেখেছিলেন সূর্য। এই নিয়ে বহু জল্পনা ও বিতর্ক তৈরি হয় সোশ্যাল মিডিয়া ও ক্রিকেট বিশ্বে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...