সব খবর সবার আগে।

ধাওয়ানের ছবি দেখে ট্রোল, মজার জবাব দিয়ে মুখ বন্ধ করলেন ব্যাটসম্যান

ভারতীয় ব্যাটসম্যান শিখর ধাওয়ান ১৭ ডিসেম্বর থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে দলের অংশ নন। ওয়ানডে ও টি- ২০ সিরিজের পরে তিনি ভারতে ফিরে এসেছেন। অস্ট্রেলিয়া ছাড়ার পরে তিনি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। যার উপর একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী খুব অশ্লীল মন্তব্য করেছিলেন। তবে ধাওয়ানের জবাব ওই ট্রোলারের কথা বন্ধ করে দিয়েছে।

 

ভারতীয় ব্যাটসম্যান শিখর ধাওয়ান যুজভেন্দ্র চাহাল এবং দীপক চাহারের সাথে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন। শিখর ধাওয়ান ছবিটির সাথে লিখেছেন, “আখেঁ নিকালকে গোটিয়া খেলতা হু গোটিয়া”, যা ‘আন্দাজ আপনা আপনা’ ছবির বিখ্যাত সংলাপ। সেই ছবিতেই একজন ব্যক্তি মন্তব্য করেন, ‘টাট্টি শকল, টাট্টি গেম প্লে’। ধাওয়ান জবাব দিয়ে লিখেছিলেন, “হ্যাঁ, আপনার পরিবারের সদস্যরাও আপনার সম্পর্কে একই কথা বলছিল।”

 

শিখর ধাওয়ান টেস্ট সিরিজে ভারতীয় দলের অংশ নন। তবে ওয়ানডে সিরিজে তিনি মোট ১২০ রান করেছিলেন, ৪০ গড় নিয়ে। একই সাথে টি- ২০ সিরিজে ১২৮ এর স্ট্রাইক রেট নিয়ে তিনি ৮২ রান করেছিলেন। টি- ২০ ম্যাচে রানের দিক থেকে তিনি এখন ধোনি ও রায়নার থেকে পিছিয়ে আছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...