সব খবর সবার আগে।

বড়সড় শাস্তির মুখে পড়তে চলেছেন হার্দিক পান্ডিয়া এবং ক্রিস মরিস, জেনে নিন কারণ

গতকাল মুম্বই ইন্ডিয়ান্স সহজ জয় পেয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। সেই ম্যাচের হাইলাইট সূর্যকুমার যাদব হলেও একটি মুহুর্তে কার্যত কথা কাটাকাটি লেগে গিয়েছিল দুই দলের দুই তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং ক্রিস মরিসের মধ্যে।

ম্যাচের ১৯ নম্বর ওভারে চতুর্থ বলে মরিসকে দুরন্ত ছয় মারেন হার্দিক, আর তারপর কিছুটা অঙ্গভঙ্গির মাধ্যমে মরিসকে কিছু দেখিয়েছিলেন হার্দিক। ঠিক তার পরেই লেংথ বল মারতে গিয়ে মহম্মদ সিরাজের হাতে ক্যাচ দিয়ে বসেন হার্দিক। আর তার পরেই ক্রিস মরিস হার্দিককে বিদায় জানানোর মত অঙ্গভঙ্গি করেন, যা পছন্দ হয়নি হার্দিক পান্ডিয়ার। সেই সময়ে ক্ষুদ্ধ হয়ে কিছু কথা মরিসের উদ্দেশ্যে বলেন হার্দিক।

এর ফলে আইপিএল এর কোড অফ কন্ডাক্টের লেভেল ১ অপরাধ ভঙ্গ করেছেন মরিস ও পান্ডিয়া। একটি বিবৃতির মাধ্যমে এই ঘোষণা করেছে আইপিএল এর গভর্নিং কাউন্সিল। ক্রিস মরিস আইপিএল এর কোড অফ কন্ডাক্টের লেভেল ১ অপরাধের ২.৫ ধারা উলঙ্ঘন করেছেন, এদিকে হার্দিক আইপিএল এর কোড অফ কন্ডাক্টের লেভেল ১ অপরাধের ২.২০ ধারা উলঙ্ঘন করেছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...