সব খবর সবার আগে।

নোংরা রাজনীতির জেরেই কি ভারতীয় দল থেকে বাদ হিটম্যান, জোর জল্পনা

গতকাল বিসিসিআই-এর তরফ থেকে অস্ট্রেলিয়া সফরের জন্য তিন ফর্ম্যাটের সিরিজের ভারতীয় দল ঘোষণা করে দেওয়া হয়েছিল এবং অবাক করার মত বিষয়, সেই তিন তালিকায় নাম নেই রোহিত শর্মার। চোটের কারণে বর্তমানে তিনি খেলছেন না, কিন্তু শুধুই কি চোটের জন্য তাকে বাদ দেওয়া হল, প্রশ্ন উঠেছে ক্রিকেট মহলে।

কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার দরুণ তিনি বসে গিয়েছিলেন। যার ফলে গত দুই ম্যাচে, অর্থাৎ চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালস ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে অধিনায়কত্ব করেছিলেন কাইরন পোলার্ড। কিন্তু নেটিজেনরা মনে করছেন, নোংরা রাজনীতির জেরেই জাতীয় দল থেকে বাদ পড়েছেন রোহিত।

বর্তমানে অধিনায়কত্ব নিয়ে বিরাট কোহলির সাথে পরোক্ষ লড়াইয়ে রয়েছেন রোহিত, তার জেরেই কি দল থেকে বাদ পড়া। এই নিয়ে নেটিজেনরা আক্রমণ করেছেন বিসিসিআইকে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...