সব খবর সবার আগে।

বুধবারই তৃণমূলে যোগ দেবেন মনোজ তিওয়ারি! স্পষ্ট করলেন তিনি

২১ এর বিধানসভা নির্বাচনকে ঘিরে রাজ্য রাজনীতির পরিস্থিতি এখন তুঙ্গে। ভোটের আগে লড়াই চলছে জোরকদমে। চলছে এক দল ছেড়ে অন্য দলে যোগ দেওয়ার পালা। সেই সঙ্গে বিনোদন জগতের একাধিক তারকারাও রাজনীতিতে যোগ দিচ্ছেন। তবে রাজনীতি খেলার ময়দান থেকেও দূরে নেই। আর এবার উঠে এল প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বাংলার মনোজ তিওয়ারির নাম। জানা গিয়েছে, মনোজ তৃণমূলে যোগ দেবেন।

দলীয় সূত্রের খবর অনুযায়ী, বুধবার ২৪ ফেব্রুয়ারি হুগলি জেলার চুঁচুড়াতে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং দলীয় প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়ের সমাবেশে তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন মনোজ। দলীয় সূত্রের মাধ্যমে আরও জানা গিয়েছিল, ক্রিকেটার লক্ষ্মী রতন শুক্লার পরিবর্তে উপযুক্ত “সেলিব্রিটি” হিসাবে দলে জায়গা হতে পারে মনোজ তিওয়ারির। ২২ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেখানে একটি জনসভায় ভাষণ দিয়েছিলেন, সেখানেই পাল্টা সমাবেশ অনুষ্ঠিত হবে তৃণমূলের।

তবে রাজনীতির ময়দানে প্রবেশের খবর মনোজ তিওয়ারি অস্বীকার করেছেন। বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত তাঁর রাজনীতিতে যোগদানের সমস্ত খবর ভুয়ো বলে দাবি করলেন তিনি। ৩৫ বছর বয়সী মনোজ তিওয়ারি ওয়ানডে এবং টি- ২০ ফরম্যাটে ভারতীয় ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন এবং আইপিএলে কলকাতা নাইট রাইডার্স, কিংস ইলেভেন পাঞ্জাব এবং রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে খেলেছেন। তিনি বর্তমানে ঘরোয়া ক্রিকেটে বাংলার প্রতিনিধিত্ব করছেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...