সব খবর সবার আগে।

বিরাটের পিতৃত্বকালীন ছুটির বিষয়ে নাম না করে অনুষ্কাকে কটাক্ষ গাভস্কারের

অস্ট্রেলিয়া সফরের বর্ডার-গাভস্কার ট্রফিতে ভারত অধিনায়ক বিরাট কোহলি কেবলমাত্র অ্যাডিলেড টেস্টে অংশ নেবেন কারণ সেই সময়ই অনুষ্কা শর্মার পাশে থাকতে চান তিনি। বিরাট ও অনুষ্কার প্রথম সন্তান জন্ম নেবে ওই সময়ই। সেই কারণেই শেষ তিনটি টেস্টে থাকবেন না বিরাট। বিসিসিআই বিরাটের এই ছুটি মঞ্জুরও করেছিল। আর বিরাটের এই ছুটি নেওয়াতে অনেকে তাঁকে সমর্থন করলেও সমালোচনাও কম হয়নি।

অনেকেই বলছেন অস্ট্রেলিয়ার মতো গুরুত্বপূর্ণ সফরে বিরাট না থাকলে দুর্বল হয়ে পড়বে দল। এবার এই মন্তব্য করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেট তারকা সুনীল গাভাস্কার। বলা বাহুল্য, ১৯৭৫-৭৬ সালে ভারতীয় দলের ক্যারিবিয়ান সফর চলাকালীন সুনীল গাভাস্কার তার সন্তানকে অনেক মাস দেখতে পাননি। এই প্রসঙ্গে তিনি বলেন, “যখন নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজে পরপর সফরের জন্য ভারতীয় দলের সঙ্গে রওনা হয়েছিলাম তখন জানতাম যে আমি বাইরে থাকার সময় সন্তানের জন্ম হবে। আমি দেশের হয়ে খেলাকে বেশি গুরুত্ব দিয়েছিলাম। আমার সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে চেয়ে দেশে ফিরে আসার অনুরোধ জানায়নি।”

আর আবারও গাভাস্কার নিজের মন্তবের মধ্যে যেন নাম না করে অনুষ্কাকে টেনে আনলেন। অনেকেই মনে করছেন নিজের স্ত্রীর কথা বলতে গাভাস্কার অনুষ্কা শর্মাকে কটাক্ষ করলেন সুনীল গাভাস্কার। অনেক বিশেষজ্ঞ ও প্রাক্তন ক্রিকেটাররাও বিরাটের ছুটির বিষয়ে তাদের মতামত ব্যক্ত করেছিলেন। তবে গাভাস্কারের বক্তব্যে আবারও বিতর্ক তৈরি হতে পারে বলে মনে করা হচ্ছে। এর আগে আইপিএলের চলাকালীন গাভাস্কার অনুষ্কা শর্মার নাম কমেন্ট্রিতে উল্লেখ করায় বিতর্ক হয়েছিল।

You might also like
Comments
Loading...