সব খবর সবার আগে।

ড: দেবী শেঠির তত্ত্বাবধানে আরও দুটি স্টেন্ট বসল, স্থিতিশীল সৌরভ

ফের বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের হার্টে বসানো হল আরও দুটি স্টেন্ট। বৃহস্পতিবারই আসার কথা ছিল বিখ্যাত কার্ডিওলজিস্ট ড: দেবী শেঠির। এদিন দুপুরে ড: দেবী শেঠি ও ড: অশ্বিন মেহেতার উপস্থিতিতে আজই অ্যাঞ্জিওপ্লাস্টি করে বসানো হল দুটি স্টেন্ট। আপাতত স্থিতিশীল রয়েছেন মহারাজ। বুধবার অসুস্থ হয়ে বুকে ব্যথা অনুভব করায় অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়।

এর আগে ২ জানুয়ারি কলকাতার উডোল্যান্ডস হাসপাতালে ভর্তি হন তিনি। তখনো হার্টে বসানো হয় স্টেন্ট। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার ২০ দিনের মাথায় আবারও হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন তিনি। সেই কারণে সৌরভকে অ্যাপোলো হাসপাতালের এমার্জেন্সিতে নিয়ে যাওয়া হয় গতকাল। ড: আফতাব খানের পর্যবেক্ষণে ছিলেন সৌরভ। বৃহস্পতিবার বিকেলে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এছাড়াও হাসপাতালে যান বৈশালী ডালমিয়া, শিলিগুড়ির পুর প্রশাসক অশোক ভট্টাচার্য। সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কে ফোন করে মহারাজের স্বাস্থ্যের খোঁজ খবর নিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এমার্জেন্সিতে গিয়ে চিকিৎসকদের তত্ত্বাবধানে নানান পরীক্ষা নিরীক্ষা চলে সৌরভের। শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগের আর কোনো কারণ নেই বলেই জানা গিয়েছে। বুধবার ক্যাথ ল্যাবে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে সৌরভের। এসিজিও করা হয়েছিল, সব রিপোর্টই ভাল হয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...