সব খবর সবার আগে।

করোনার নতুন স্ট্রেনে আক্রান্ত ইংল্যান্ড অলরাউন্ডার মইন আলী

ইংল্যান্ড ক্রিকেট দলের অলরাউন্ডার মইন আলী কোভিড -১৯ মহামারীর নতুন স্ট্রেনে আক্রান্ত হয়েছেন, সেই কারণে শ্রীলঙ্কায় আলোড়ন সৃষ্টি হয়েছে। শ্রীলঙ্কার স্বাস্থ্য আধিকারিকরা বলেছিলেন যে কোভিড -১৯ এর একটি নতুন রূপ তাদের দেশে এসেছিল এবং আরও বলা হয়্রছিল যে ম মইন আলীর এখানে পরীক্ষা করা হয়, তখন ভাইরাসের নতুন স্ট্রেনের জন্য তাকে রিপোর্ট পজিটিভ আসে।

ইংল্যান্ড ক্রিকেট দল বর্তমানে দুটি টেস্ট সিরিজের জন্য শ্রীলঙ্কা সফরে রয়েছে। স্বাস্থ্যসেবার ডেপুটি ডিরেক্টর হেমন্ত হেরাথ বুধবার বলেছিলেন যে, গত ৪ জানুয়ারি মইনের রিপোর্ট পজিটিভ অবস্থায় পাওয়া গেছে। মার্চ থেকে শ্রীলঙ্কায় করোনার ভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে ৫০,২০০ টি মামলা হয়েছে এবং ২৪৭ জন মারা গেছে। ৪ অক্টোবর থেকে এখন পর্যন্ত প্রায় ৪৭,০০০ করোনা মামলা সামনে এসেছে।

বেশ কয়েকটি দেশ ডেনমার্ক, নেদারল্যান্ডস, অস্ট্রেলিয়া, ইতালি, সুইডেন, ফ্রান্স, স্পেন, সুইজারল্যান্ড, জার্মানি, কানাডা, জাপান, লেবানন ও সিঙ্গাপুর সহ ব্রিটেনের নতুন রূপের করোনা উপস্থিতি পাওয়া গিয়েছে। চিফ এপিডেমিওলজিস্ট সুদাথ সমরভিরা বলেছিলেন যে যুক্তরাজ্যের রূপটি খুব দ্রুত ছড়িয়ে পড়ে, যা শ্রীলঙ্কায় আরও ঘটনা ঘটতে পারে। তিনি বলেছিলেন, “এ কারণেই আমরা কঠোর কোয়ারান্টাইনের উপর জোর দিচ্ছি।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...