ক্রিকেটখেলা

যুবির অবসর ভাঙার ইচ্ছা খারিজ বিসিসিআইয়ের, প্রতিক্রিয়া জানালেন বাবা যোগরাজ

ভারতের প্রাক্তন তারকা অলরাউন্ডার যুবরাজ সিংকে আবারও প্রতিযোগিতামূলক ক্রিকেটে খেলতে দেখা যেতে পারে, এই আশাই ছিলেন যুবি ভক্তরা। গত বছর ১০ জুন আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন যুবি। এরপরে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন যুবিকে পাঞ্জাবের হয়ে খেলার জন্য অনুরোধ করেছিল এবং যুবি তাতে রাজিও হয়েছিলেন। কোভিড- ১৯ মহামারীর কারণে ক্রিকেট বিরতির পরে ভারতে ফিরছে ঘরোয়া ক্রিকেট।

সৈয়দ মুস্তাক আলী টি- ২০ টুর্নামেন্টের সাথে ঘরোয়া ক্রিকেট ভারতে ফিরবে। এই টুর্নামেন্টের জন্য ৩০ জন সদস্যের সম্ভাব্য খেলোয়াড়ের একটি তালিকা প্রকাশ করেছে পাঞ্জাব ক্রিকেট। যুবরাজ সিংয়ের নামও এই তালিকায় অন্তর্ভুক্ত। তবে যুবি এই টুর্নামেন্ট খেলতে পারবেন কিনা তা পরিষ্কার ছিল না। বিসিসিআইয়ের অনুমতি লাগত, কিন্তু ভারতীয় বোর্ড সেই অনুরোধ নাকচ করে দিয়েছে।

বোর্ডের এই নাকচ করে দেওয়ার পর যুবরাজের বাবা যোগরাজ সিংহ বলেছেন, “আমি সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত নই, কারণ আমি এখনও যুবির সাথে এই বিষয়ে কথা বলতে পারিনি। তবে এটি পুরোপুরি বিসিসিআইয়ের ইচ্ছা। যাইহোক, আমি অনুভব করি যে অবসরপ্রাপ্ত খেলোয়াড়দের ফিরে আসা এবং তাদের কাছ থেকে অনেক কিছু শেখার মতো তরুদের সাথে খেলার জন্য যথেষ্ট সময় দেওয়া উচিত।”

Related Articles

Back to top button