সব খবর সবার আগে।

আজ ক্লোজড ডোর-এ ভারত বনাম ওমান। তারমধ্যেই অভিনব ভারতীয় দল।

খবর 24×7 নিউজ ডেস্ক, ২৭ ডিসেম্বর, ২০১৮

আজ এশিয়ান কাপের প্রস্তুতি হিসেবে আবু ধাবির বানিয়াস স্টেডিয়ামে ওমানের বিরুদ্ধে ক্লোজড ডোর ম্যাচে মুখোমুখি হতে চলেছে ভারত। দর্শক শূন্য গ্যালারিতে এই প্রীতি ম্যাচ খেলানোর উদ্দেশ্য হল এশিয়ান কাপের পূর্বে দল কতোটা প্রস্তুত তা পরখ করে নেওয়া। ফিফা-র তালিকা অনুযায়ী ৮২ নম্বর স্থানে রয়েছে ওমান এবং ৯৭ নম্বর স্থানে রয়েছে ভারত। আজ ভারতীয় সময় সন্ধ্যে ৭:৩০ নাগাদ এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এর পূর্বে এশিয়া বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক পর্বের ম্যাচে ওমানের সম্মুখীন হয়েছিল ভারত। সেই ম্যাচে পরাজিত হয়েছিল ভারতীয় বাহিনী। তবে এবারে বেশ আত্মবিশ্বাসী ভারতীয় প্লেয়াররা সহ ভারতের কোচ স্টিফেন। স্টিফেন জানান যে, এটি নিঃসন্দেহে একটি কঠিন লড়াই। তবে এশিয়ান কাপের পূর্বে এই লড়াই শেষ মুহূর্তের প্রস্তুতিতে বেশ সাহায্য করবে। এছাড়াও তিনি আরও জানান যে,  এর আগের ম্যাচে ওমানের নিকট পরাজিত হলেও এবারে অনেক বেশি পরিণত ভারতীয় দল। রয়েছেন সুনীলের মতো ফুটবলাররা। কাজেই এবারে জয়ের আশা অনেকটাই বেশি।

অপরদিকে এবারে ভারতীয় দলে অভিনবত্বের ছোঁয়া। ভারতীয় দলের অধিনায়ক এবারে সবাইকে তাক লাগিয়ে গেম রেডি মেশিন নিয়ে উড়ে গেলেন আবু ধাবিতে। এই মেশিন কোনো প্লেয়ারকে রিকভারি সেশনে খুবই সাহায্য করে। রিহ্যাব করতেও এই মেশিন যথেষ্ঠ কার্যকরী। তাই এশিয়ান কাপে চোটের সমস্যার কথা ভেবেই এই মেশিন নিয়ে আবু ধাবিতে উপস্থিত হয়েছেন সুনীল ছেত্রী। এই মেশিন তাঁর সতীর্থদেরও এতোটাই ভালো লেগেছে যে, খুব শীঘ্রই হয়তো ভারতীয় দলের প্রায় সবার কাছেই দেখা যাবে এই মেশিন।

You might also like
Comments
Loading...