সব খবর সবার আগে।

আইএসএলে লাল-হলুদ মশাল, বিড পেপার জমার কথা ঘোষণা ইস্টবেঙ্গলের

আইএসএল আয়োজকদের কাছ থেকে নতুন দলের জন্য বিড পেপার গ্রহণের এক সপ্তাহ পরে ইস্টবেঙ্গল সোমবার এফএসডিএলে এর বিড পেপারের সফট কপি প্রেরণের প্রক্রিয়া শুরু করেছিল। দরপত্র জমা দেওয়ার সময়সীমা ছিল সোমবার বিকেল ৫ টা পর্যন্ত তবে লগ্নিকারী সংস্থার কলকাতার পদস্থ কর্মী ও ইস্টবেঙ্গল শীর্ষকর্তারা কেউই নিশ্চিত করতে পারেননি। তবে সমর্থকদের প্রতীক্ষার অবসান করে মঙ্গলবার রাতেই ইস্টবেঙ্গল নিজেদের ট্যুইটারে ঘোষণা করে বিড পেপার জমা দেওয়ার কথা।

৮০ শতাংশের মত শেয়ার নিয়ে ভারতবর্ষের দ্বিতীয় বৃহত্তম সিমেন্ট প্রস্তুতকারক সংস্থা শ্রী সিমেন্টের সাথে চুক্তিবদ্ধ ইস্টবেঙ্গল। ইস্টবেঙ্গলের আইএসএল খেলা নিয়ে জট থাকায় ফুটবলপ্রেমীরা অনেকেই হতাশ হয়েছিলেন যে সেই ডার্বির লড়াই আর থাকবে না হয়তো, তবে ইনভেস্টর জট কেটে যাওয়ায় সেই ডার্বিও এখন শুধু সময়ের অপেক্ষা। এবার ইস্ট-মোহন লড়াইয়ে জমে যাবে আইএসএল। আইএসএলের গ্যালারিতেও এবার জ্বলবে লাল-হলুদ মশাল।

এবার বিড এফএসডিএল আইএসএল ২০২০-২১ এ অংশ নিতে একটি নতুন দলের জন্য বিড আমন্ত্রণ দিয়েছিল, তা জমা করে আইএসএল খেলার পথে আরও এক ধাপ এগোলো ইস্টবেঙ্গল। বিড পেপারের লড়াইয়ে কলকাতা, আহমেদাবাদ, দিল্লি, লুধিয়ানা, শিলিগুড়ি এবং ভোপাল ছয়টি শহর থাকলেও এফএসডিএল ইস্টবেঙ্গলের বিড পেপার গ্রহণ করে। সুতরাং, আগামী ২১ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া আসন্ন মরসুম গোয়ায় ফাঁকা স্টেডিয়ামে খেলার জন্য তৈরি ইস্টবেঙ্গল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment