সব খবর সবার আগে।

লিভারপুল তারকা ফাওলারকে শীঘ্রই কোচ হিসেবে নিয়োগ করতে চলেছে ইস্টবেঙ্গল

আসন্ন মরসুমের জন্য দেশের সর্বোচ্চ লিগে স্থান পেল ইস্টবেঙ্গল ক্লাব। এবার তাদের দলের নতুন ম্যানেজার হিসাবে লিভারপুলের কিংবদন্তি রবি ফাওলারকে দলে নেওয়ার জন্য প্রস্তুত লাল-হলুদ শিবির। ক্লাব কর্তাদের ফাওলার সঙ্গে কথাবার্তাও চূড়ান্ত। সব ঠিকঠাক থাকলে তিনিই হতে চলেছেন ইস্টবেঙ্গলের কোচ।

লিভারপুলের কিংবদন্তি ও ইংল্যান্ডের প্রাক্তন আন্তর্জাতিক ফুটবলার রবি ফাওলার আসন্ন ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) মরসুমের প্রধান কোচ হিসাবে যোগদানের জন্য প্রস্তুত। জানা গিয়েছে, দু’পক্ষের মধ্যে আলোচনা প্রায় তিন সপ্তাহ আগে শুরু হয়েছিল।

দেশের জার্সিতে ফাওলার খেলেছেন ২৬টি ম্যাচ। গোল করেছেন সাতটি। লিভারপুলের জার্সিতে মোট ১৮৩টি গোল করেছেন তিনি। সমর্থকরা তাঁর নাম দিয়েছিল ‘ঈশ্বর’। তিনি সর্বশেষ এ-লিগের দল ব্রিসবেন রোয়ার এফসির ম্যানেজার ছিলেন, তাঁর অস্ট্রেলিয়ায় একটি সফল মরসুম ছিল। ফাওলারের কোচিং কেরিয়ার শুরু হয়েছিল ২০১১-১২ মরসুমে থাইল্যান্ডের শীর্ষ বিভাগের মুয়াংথং ইউনাইটেডের সাথে। ফাওলারকে মরসুমের মাঝামাঝি সময়ে ক্লাবটির খেলোয়াড়-ম্যানেজার হিসাবে নিয়োগ করা হয়েছিল এবং তিনি মরশুম শেষে দলকে তৃতীয় স্থানে শেষ করতে সাহায্য করেছিলেন।

ফুটবল বিশ্ব রবি ফাওলারকে চেনে আর্সেনালের বিরুদ্ধে ৪ মিনিট ৩৩ সেকেন্ডে হ্যাটট্রিক করার জন্য। এবার হয়তো তিনি আইএসএলের মঞ্চে কোচিং করাতে প্রস্তুত। রবিবার ইন্ডিয়ান সুপার লিগের অফিসিয়াল ওয়েবসাইটে সরকারিভাবে আইএসএল-এ ইস্টবেঙ্গলের আগমণের কথা ঘোষণা করা হয়। ওয়েবসাইটে এফএসডিএল-এর চেয়ারপার্সন নীতা আম্বানি শুভেচ্ছা জানিয়েছেন ইস্টবেঙ্গলকে। এবার কোচ চূড়ান্ত করে দল গঠন করে আইএসএলে জেতার লক্ষ্য ইস্টবেঙ্গলের।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share