সব খবর সবার আগে।

ফুটবলারদের পর এবার কোচের পালা, কে হলেন লাল-হলুদ শিবিরের নতুন কোচ দেখে নিন

লকডাউনের মরশুমে যখন সবাই করোনার আতঙ্কে কাবু, তখন লাল-হলুদ শিবির কিন্তু নিজেদেরকে ভবিষ্যতের জন্য তৈরি করতে উঠে পড়ে লেগেছিল। এর জন্য অনেক বিতর্কের মধ্যেও পড়তে হয়েছে এই দলকে। কিন্তু তাতেও নিজেদের লক্ষ্য থেকে একচুলও না সরে তাবড় তাবড় ২৪ জন ভারতীয় ফুটবলারকে বাছাই করে ফেলেছে ইস্টবেঙ্গল। এবার পালা একজন প্রশিক্ষকের। এবার তাঁরও নাম প্রকাশ্যে আনলেন ইস্টবেঙ্গলের কর্মকর্তারা।

ইস্টবেঙ্গল তার চরম প্রতিদ্বন্দ্বীর থেকে এবার কোচকেও নিয়ে নিল। মোহনবাগান দিবস নিয়ে যখন সবাই মেতে রয়েছে, তখনই নিঃশব্দে নতুন কোচের সঙ্গে চুক্তি সেরে ফেললেন লাল-হলুদ শিবির। এবার ইস্টবেঙ্গলের তরফে সরকারিভাবে ঘোষণাও করা হল নতুন কোচের নাম। আগামী মরশুমে ইস্টবেঙ্গলের কোচ হচ্ছেন ফ্রান্সিসকো হোসে ব্রুটো দ্য কোস্তা। তাঁর ম্যানেজারের সঙ্গে চুক্তির কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সমর্থকদের কাছে পৌঁছে দিল লাল-হলুদ দল।

ইস্টবেঙ্গল তাঁর আগামী মরশুমে যেমন ভারতীয় ফুটবলারদের নিয়ে একটা শক্তিশালী স্কোয়াড তৈরি করেছে তেমনি কোচ হিসেবেও আনলেন একজন ভারতীয়কেই। আগামী মরশুমে সম্পূর্ণ ভারতীয়দের তৈরি টিম নিয়েই মাঠে নামতে দেখা যাবে ইস্টবেঙ্গলকে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment