ফুটবল

তারকা স্ট্রাইকার মাইকেল ওলুঙ্গাকে টার্গেট করল ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল ক্লাবের নতুন ইনভেস্টর শ্রী সিমেন্ট ফাউন্ডেশনের এফএসডিএলে ৫ লক্ষ টাকার বিনিময়ে অনলাইন এই বিডের কাগজপত্রগুলি গ্রহণ করেছে এবং সেই সঙ্গে আইএসএল-এ ক্লাবের প্রবেশের প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে। সমস্ত নিয়ম মেনে এটি জমা করার শেষ তারিখ ১৪ সেপ্টেম্বর। তার আগে কোনও খেলোয়াড়কে আনতে না পারলেও কথাবার্তা সেরে রাখছেন ইস্টবেঙ্গল রিক্রুটাররা। শক্তিশালী দল গড়তে হাইপ্রোফাইল বিদেশীদের টার্গেট করছে লাল-হলুদ শিবির। এবার এই মরশুমের জে লিগের সর্বোচ্চ গোলস্কোরার মাইকেল ওলুঙ্গাকে টার্গেট করছে।

তবে এবার মাইকেল ওলুঙ্গাকে পেতে গেলে বেশ বড়সড় অফার দিতে হবে ইস্টবেঙ্গলকে। অন্তত পক্ষ্যে আট থেকে সাড়ে আট কোটি টাকার অফার দিতে হবে। কারণ ওলুঙ্গাকে তুলে নিতে লড়াইয়ে রয়েছে আরও কয়েকটি ক্লাব, যারা আর্থিক দিক থেকে বেশ স্বচ্ছল। ২৬ বছরের এই দুরন্ত স্ট্রাইকারকে পেতে লড়াইয়ে রয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল জারাগোজা এবং ফরাসি ক্লাব আরসি লেন্স।

জে লিগে ওলুঙ্গার ফর্ম দেখে আরক বেশ কিছু দলও তাকে পেতে ইচ্ছাপ্রকাশ করেছে। এছাড়া তুরস্কের হেভিওয়েট টিম বেসিকতাসও নজর রেখেছে ওলুঙ্গার উপর। শ্রী সিমেন্টের সঙ্গে চুক্তি হওয়ার পর সময় ভালো যাচ্ছে ইস্টবেঙ্গলের। ওলুঙ্গা ছাড়াও ইস্টবেঙ্গলের নজরে রয়েছে হাঙ্গেরির জাতীয় দলের ডিফেন্ডার কেনি ওতিগবা এবং মরক্কোর জাতীয় দলের স্ট্রাইকার আয়ুব এল কাবি।

Related Articles

Back to top button