সব খবর সবার আগে।

ডার্বির আগে ট্রাউ এফসি-কে হারিয়ে আই লিগের শীর্ষে ইস্টবেঙ্গল।

আজ কল্যাণীতে ইস্টবেঙ্গল-এর মুখোমুখি হয়েছিল ট্রাউ এফ সি-র। এদিকে আজকের ম্যাচের আগে ইস্টবেঙ্গল তাদের শেষ ম্যাচে ৪-১ গোল-এ ইম্ফলে নেরোকা এফ সি-কে হারায় এবং ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডগলাস ডি সিলভা-র দল ট্রাউ এফ সি তাদের শেষ ম্যাচ মোহন বাগানের কাছে ৪-০ গোলে হেরে আজকের ম্যাচ শুরু করে।

আজকের ম্যাচে ইস্টবেঙ্গল কোলাডোকে ছাড়াই কল্যাণীতে মাঠে নামে। খেলা শুরুর মাত্র ১৭ মিনিটেই ইস্টবেঙ্গলের বিদেশী মার্কোস এসপাদা গোল করে দলকে এগিয়ে দেয়। কিন্তু এই গোলের পর প্রথমার্ধের একদম শেষ মিনিটে ট্রাউ এফ সি-র হয়ে মিনার্ভা পাঞ্জাবের প্রাক্তন ফুটবলার দীপক দেবরানী গোল করে দেওয়ায় হাফ টাইম-এ ম্যাচের স্কোর হয় ইস্ট বেঙ্গল ১ এবং ট্রাউ এফ সি ১। দ্বিতীয়ার্ধে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ৯০ মিনিটের মাথায় ইস্টবেঙ্গলের বিদেশী ক্রেসপি জয়সূচক গোল করায় ইস্টবেঙ্গল ম্যাচটি ২-১ গোল-এ জয়লাভ করে।

আজকের ম্যাচে ইস্টবেঙ্গলের জয়লাভের পর আই লিগের পয়েন্ট টেবিলে ৪ টি ম্যাচ-এ ৮ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে উঠে এল ইস্টবেঙ্গল এবং ট্রাউ এফ সি ৩ টি ম্যাচ-এ ০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের একদম নীচে একাদশ স্থান-এ অবস্থান করছে। ডার্বির আগে এই ম্যাচ জয়ের ফলে ইস্টবেঙ্গল-এর আত্মবিশ্বাস অনেকটাই বেড়ে গেল বলে মত ফুটবল বিশেষজ্ঞদের। আই লিগে ইস্টবেঙ্গলের পরবর্তী ম্যাচে কলকাতায় ২২শে ডিসেম্বর চিরপ্রতিদ্বন্দ্বী মোহন বাগানের সাথে মুখোমুখি হতে চলেছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment