সব খবর সবার আগে।

Breaking: বিজেপি ছাড়লেন মেহতাব হোসেন, ২৪ ঘন্টার মধ্যেই সিদ্ধান্ত বদলে শুরু হল বিতর্ক

২৪ ঘন্টাও কাটল না কিন্তু তার মধ্যেই নিজের অবস্থান থেকে সম্পূর্ণ ঘুরে গেলেন ফুটবলার মেহতাব হোসেন। বিজেপি থেকে সরে দাঁড়ালেন প্রাক্তন ভারতীয় ফুটবলার। এই সিদ্ধান্তের কথা তিনি ইতিমধ্যেই বিজেপি নেতৃত্বকে জানিয়েও দিয়েছেন বলে সূত্র মারফত জানা গিয়েছে। কারণ হিসাবে তিনি পারিবারিক ও পারিপার্শ্বিক বিভিন্ন চাপের কথা বলেছেন বলে জানা যাচ্ছে।

গতকাল একুশে জুলাই শহীদ দিবস উপলক্ষে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় যখন ভার্চুয়াল সমাবেশে বক্তৃতা রাখছিলেন ঠিক তখনই গেরুয়া শিবিরে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়ে সকলকে চমকে দেন ভারতের প্রাক্তন ফুটবলার মেহতাব হোসেন। তখন জানিয়েছিলেন যে সাধারণ মানুষের হয়ে কাজ করার জন্য তিনি বিজেপিতে এসেছেন। মেহতাবের হাতে গেরুয়া শিবিরের ব্যাটন তুলে দেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

মেহতাব এও জানিয়েছিলেন যে, “সকলেই বলে ধর্মের নামে বিজেপি রাজনীতি করে তবে আমার কিন্তু সেরকম কিছু মনে হয়নি বরং দিলীপ ঘোষের সঙ্গে কথা বলে আমার ভালই লেগেছে।”

যদিও তিনি জানিয়েছিলেন যে তিনি অনেক চিন্তা-ভাবনা করেই দলে নাম লিখিয়েছেন কিন্তু বুধবার সকালে পুরো চিত্রটা উল্টে গেল। মেহতাব এদিন বললেন যে পরিবারের সঙ্গে আলোচনা না করেই তিনি দলে যোগ দিয়েছিলেন। বিজেপিতে যোগ দেওয়ার পরেই তার উপর বিভিন্ন পারিবারিক পারিপার্শ্বিক চাপ আসা শুরু হয়। তাই সবদিক বিবেচনা করেই তিনি গেরুয়া শিবির ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন।

তবে কি মেহতাব কে অন্য কোন শিবিরে দেখা যেতে পারে এই প্রশ্নের উত্তরে ভারতের জাতীয় প্রাক্তন ফুটবলার বলেন আপাতত রাজনীতির আঙিনায় পা রাখার কথা তিনি ভাবছেন না।

বিজেপিকে তিনি নিজের সিদ্ধান্ত ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন। তবে গেরুয়া শিবিরে যোগ দেওয়ার পরের দিনই তার এরকম আচমকা সিদ্ধান্ত বদলে কিছুটা হলেও অস্বস্তিতে পড়ে গেছে বিজেপি। এখনও প্রকাশ্যে কিছু না বললেও দলের অন্দরেই গুঞ্জন উঠতে শুরু করেছে যে এরকম হঠকারী ভাবে সিদ্ধান্ত নাই নিতে পারতেন এই প্রাক্তন তারকা ফুটবলার।

You might also like
Leave a Comment