সব খবর সবার আগে।

৮ অক্টোবর থেকে শুরু হবে আইলিগ, ঘোষিত সূচী

আগামী নভেম্বর মাসে আইলিগ শুরু হওয়ার কথা ছিল, এবারের আইলিগের পুরো সিজনটাই হবে পশ্চিমবঙ্গে। কিন্তু ফেডারেশন চাইছিল অক্টোবরের দ্বিতীয় সপ্তাহ থেকেই আইলিগ শুরু করতে। আর এবার আরও এগিয়ে অক্টোবরের প্রথম সপ্তাহেই শুরু হবে আইলিগের দ্বিতীয় ডিভিশন। রাউন্ড রবিন ফর্ম্যাটে দ্বিতীয় ডিভিশনের আইলিগ টুর্নামেন্ট শেষ করতে ১০-১২ দিন লাগবে। এর আগে আইলিগের ১২টি দলের জন্য ১২টি মাঠকে প্র্যাক্টিস গ্রাউন্ড হিসেবে বেছে নিয়েছিল ইন্ডিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন।

পশ্চিমবঙ্গে আগামী ৮ অক্টোবর থেকে শুরু হবে। কোভিড- ১৯ চলার কারণে ফুটবলার সহ অন্যান্য কর্মকর্তাদের সুরক্ষার বিষয়ে জোর দিতে চাইছে ফেডারেশন। দ্বিতীয় ডিভিশন লিগের গ্রুপ পর্ব সমাপ্তির আগেই স্থগিত হয়ে যায় টুর্নামেন্ট এবং গ্রুপ টেবিল থেকে শীর্ষ পাঁচটি দল চূড়ান্ত রাউন্ডের জন্য নির্বাচিত হয়েছিল। মহামেডান স্পোর্টিং, গারওয়াল এফসি, ভবানীপুর, বেঙ্গালুরু ইউনাইটেড, আরা এফসি।

টুর্নামেন্ট শুরুর ১০ দিন আগে জৈব সুরক্ষা বলয়ে আনা হবে বলে জানা গিয়েছে। মহামারীজনিত কারণে মার্চ মাসে দেশব্যাপী লকডাউন আরোপের পরে আইলিগের দ্বিতীয় ডিভিশন লিগ স্থগিত হয়ে যায়। অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন (এআইএফএফ) দলগুলির থাকার এবং পরিবহণের সমস্ত দায়িত্ব নেবে। আরা এফসি ব্যতীত সমস্ত দল আগামী ২৫ সেপ্টেম্বর কলকাতায় পৌঁছে যাবে, যদিও য়ারা তিন দিন পর তাদের গন্তব্যে পৌঁছে যাবে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share