সব খবর সবার আগে।

১৭ অক্টোবর সবুজ-মেরুন শিবিরে আসছে আইলিগ ট্রফি

আগের মরসুমেই আইলিগ চ্যাম্পিয়ন হয়েছিল মোহনবাগান। কিন্তু করোনার জন্য সেই ট্রফি জয়ের আনন্দ উপভোগ করতে পারেননি কেউই, না সমর্থক না ক্লাব কর্তারা। এর আগে কথা হয়েছিল কোনও পাঁচতারা হোটেলে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে কর্তাদের হাতে ট্রফি তুলে দেবেন ফেডারেশনের প্রতিনিধিরা। কিন্তু এটা করা হলে সমর্থকরা বঞ্চিত থাকতেন ট্রফি জয়ের আনন্দ থেকে।

তবে এবার সেই কাঙ্খিত উৎসবটি আয়োজন করতে চলেছে সবুজ-মেরুণ সমর্থকরা। এআইএফএফ- এর তরফ থেকেই এসেছে এই সুখবর৷ ট্রফি জয়ের আনন্দে আগামী ১৭ অক্টোবর যে বড়সড় জনসমুদ্র হতে চলেছে গোষ্ঠ পাল সরণীতে, তা বলার অপেক্ষা রাখে না। জানা গিয়েছে, আগামী অক্টোবর মাস থেকে শুরু হওয়া আইলিগ দ্বিতীয় ডিভিশনের ফাইনাল ম্যাচে আসতে পারেন ফেডারেশনের শীর্ষকর্তারা। ১৯ অক্টোবর হওয়া এই ফাইনাল ম্যাচের দুইদিন আগে, অর্থাৎ ১৭ অক্টোবর মোহনবাগান তাঁবুতে আইলিগ ট্রফি কর্মকর্তাদের হাতে তুলে দেওয়া হবে।

এই ট্রফি তুলে দেবেন ফেডারেশন সচিব কুশল দাস। তবে ট্রফি হাতে পেলেই এই করোনা পরিস্থিতিতে হয়তো সমর্থকরা জমায়েত করে কোনো অনুষ্ঠান করতে পারবে না।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share