সব খবর সবার আগে।

ইপিএল দলের মূল স্পনসর কি এবার এটিকে-মোহনবাগানে? জল্পনা শুরু

এটিকে মোহন বাগান ক্লাব চুক্তির ফলে নানান লোকে নানান মত দিয়েছে। আঘাত পেয়েছিল দুই দলের প্রচুর সমর্থকরা। কিন্তু যদি খেলার মাঠ বা আধুনিকীকরণের কথা ভাবা হয় তবে এই সংযুক্তিকরণে বেশ লাভই হয়েছে। এবার জোর জল্পনা শুরু হয়েছে আইএসএল-এর এই ফ্র্যাঞ্চাইজিকে স্পনসর করতে চলেছে SBOTOP। ক্লাব সূত্রে জানা গিয়েছে, এই বিষয়ে কোনওরকমই কথাবার্তা হয়নি দুই পক্ষের মধ্যে।

জল্পনার সূত্রপাত হয় যখন বৃহস্পতিবার এই অনলাইন স্পোর্টস বেটিং ওয়েবসাইটে মোহনবাগানকে নিয়ে একটি আর্টিকেল বের হয় এবং এতেই আলোচনা ক্রমশ বাড়ে। এটি একটি অনলাইন স্পোর্টস বেটিং ওয়েবসাইট। এই বছর ইংলিশ প্রিমিয়ার লিগে উঠে আসা লিডস ইউনাইটেডের মূল স্পনসর হিসেবে জুড়েছে SBOTOP। তবে জল্পনা শুরু হলেও ভারতে অনলাইন বেটিং নিয়ে কেন্দ্রীয় সরকারের বেশ কিছু কড়াকড়ি রয়েছে, যার ফলে আদৌ এই বেটিং সংস্থা ইনভেস্ট করবে কিনা, সেই নিয়ে সন্দেহ রয়ে গিয়েছে।

SBOTOP পেরেন্ট কোম্পানি সেল্টন ম্যাঙ্কস প্রিমিয়ার লিগের একাধিক দল, যেমন সোয়ানসি সিটি, ওয়েস্ট হ্যাম ইউনাইটেড, সাউদ্যাম্পটনের মত দলের বেটিং পার্টনার হিসেবে রয়েছে। আগামী আইএসএল মরসুমে সবচেয়ে শক্তিশালী দল হতে পারে এটিকে মোহন বাগান।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment