সব খবর সবার আগে।

ঘরের মাঠে ফের অভিনব প্রদর্শন মেসির, ন্যু ক্যাম্পে লেগানেসকে গুনে গুনে ২ গোল দিল বার্সা

করোনার জেরে এতদিন স্থগিত ছিল সমস্ত টুর্নামেন্ট বা ম্যাচ। কিন্তু লকডাউনের পর ফিরে এসে আবার দুরন্ত জয় মেসির। অ্যাওয়ে ম্যাচে জিতে লা লিগা শুরু করেছিল বার্সেলোনা। কাম ব্যাকে মালোরকারের বিরুদ্ধে ৪ গোল করে বিজয় যাত্রা শুরু করেছিল মেসির টিম। এবার ঘরের মাঠেও অসাধারণ শৈল্পিক প্রদর্শন করলেন মেসি। ন্যু ক্যাম্পে লেগানেসকে ২-০ গোলে হারিয়ে দিল বার্সা। এই ম্যাচে একটি গোল করেন মেসি এবং অপর গোল করেন আনসু ফাতি।

সেতিয়েনের প্রশিক্ষণপ্রাপ্ত টিম বার্সেলোনার আরও একবার লিগ বিজয়ের অভিযানের নিজেদের অবস্থান মজবুত করল। যদিও এখনও অনেকগুলো ম্যাচ বাকি। কারণ তাদের সাথে পাল্লায় রয়েছে রিয়াল মাদ্রিদ। এখনও মেসির টিমের ৯টি এবং রিয়ালের ১০টি ম্যাচ বাকি। তাই এই দুর্ধর্ষ প্রতিযোগিতার এখনও তো অনেক চমক বাকি।

২৯টি ম্যাচ খেলে বার্সেলোনার ঝুলিতে আপাতত ৬৪ পয়েন্ট এবং ২৮টি ম্যাচ খেলে মাদ্রিদের সংগ্রহে ৫৯ পয়েন্ট রয়েছে। অর্থাৎ, জিদানদের থেকে মেসিরা মাত্র ৫ পয়েন্টের তফাতে রয়েছে।

লেগানেসের বিরুদ্ধে ম্যাচের প্রথমার্ধে গোল করেন ১৭ বছরের আনসু। ৪২ মিনিটের মাথায় জুনিয়রের পাস থেকে গোল করেন তিনি। এই গোলের পরেই লা লিগায় ৫টি গোলের দাবিদার হয়ে উঠেছেন আনসু ফাতি।

পরের গোলটি আসে দ্বিতীয়ার্ধে। পেনাল্টি থেকে গোল করলেন মেসি। ৬৯ মিনিটে স্পট কিক থেকে গোল করলেন তিনি। এই দিয়ে দেশ ও ক্লাবের জার্সি চড়িয়ে মোট ৬৯৯ বার প্রতিপক্ষের নাকের নিচ দিয়ে তাদের জালেই বল জড়ালেন মেসি। সুতরাং আরো এক মাইলস্টোনের সামনে দাঁড়িয়ে এলএম-১০।

You might also like
Leave a Comment