সব খবর সবার আগে।

সব শেষ, পিএসজিতেই দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করছেন লিওনেল মেসি! চোখের জলের বাঁধ মানছে না বার্সা সমর্থকদের

দিন দুয়েক আগেই ক্লাব ফুটবল জগতে ঘটে গিয়েছে বিশাল অঘটন। লিওনেল মেসি বিদায় নিয়েছেন বার্সেলোনাকে। দীর্ঘ ২১ বছরের সম্পর্ককে ত্যাগ করতে হয়েছে এক মুহূর্তে।

যদিও আটই আগস্ট সাংবাদিক সম্মেলনে মেসি জানিয়েছিলেন যে তিনি ৫০% বেতনেই বার্সেলোনাতে থেকে যেতে রাজি হয়েছিলেন কিন্তু ক্লাব সেটাও দিতে পারবে না বলে জানিয়েছে। তাই বাধ্য হয়েই বার্সেলোনা থেকে বিদায় নিলেন মেসি।

তারপরে জল্পনা চলছিল যে কোন ক্লাবে যোগদান করতে চলেছেন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল তারকা। সম্প্রতি জানা গেল ফ্রান্সের ক্লাব প্যারিস সাঁ জাঁতেই যাচ্ছেন মেসি। ১০ই আগস্ট মঙ্গলবার প্যারিসে গিয়ে মেসি ক্লাবের সঙ্গে আনুষ্ঠানিক ভাবে ২ বছরের চুক্তি স্বাক্ষর করবেন। প্যারিসের আইফেল টাওয়ারের এই চুক্তি স্বাক্ষরিত হবে। নতুন চুক্তি অনুযায়ী আরো এক বছর বাড়িয়ে নিজেকে ২০২৪ পর্যন্ত রেখে দিতে পারে ফ্রান্সের এই ক্লাব।

এর আগে শোনা গিয়েছিল চেলসি ও ম্যাঞ্চেস্টার সিটিও মেসিকে নেওয়ার জন্য আগ্রহী হয়েছে। কিন্তু তারা সরকারিভাবে কোনো চুক্তিপত্র মেসিকে পাঠায়নি। একমাত্র পিএসজিই সরকারিভাবে চুক্তি পাঠিয়েছে আর মেসিও সাংবাদিক সম্মেলনের স্বীকার করেছিলেন যে পিএসজির সঙ্গে তার আলোচনা হয়েছে। এখন পিএসজির সর্মথকরা অত্যন্ত উত্তেজিত মেসিকে নিজের দলে পেয়ে।পিএসজির তিনি এখন কিরকম পারফরম্যান্স করেন সেটাই দেখা।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...