ফুটবল

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের শুভেচ্ছা ইস্টবেঙ্গলকে, উচ্ছ্বসিত লাল হলুদ সমর্থকরা

বিজ্ঞাপন

শতবর্ষে চিন্তা ছিল একটাই, ইনভেস্টর এসে আইএসএল (ISL) খেলা হবে কিনা। সেই সব জট কেটে ভারতবর্ষের দ্বিতীয় বৃহত্তম সিমেন্ট কোম্পানি শ্রী সিমেন্টকে (Shree Cement) সাথে নিয়ে নতুন পথচলা শুরু করেছে ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal)। তারা এখন খেলবে আইএসএল। সুখের সময় যেন আর শেষ হচ্ছে না লাল-হলুদ শিবিরে। আইএসএল-এ (ISL) ইস্টবেঙ্গলের (East Bengal) অন্তর্ভুক্তির জন্য ক্লাবকে অভিনন্দন জানিয়ে এবার চিঠি পাঠাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ক্লাব (Manchester United)। ম্যান ইউ-য়ের (Manchester United) এই শুভেচ্ছা বার্তায় উচ্ছ্বসিত ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাবের ফ্যানেরা।

বিজ্ঞাপন

শুধু আইএসএল খেলাই নয় শতবর্ষের জন্যও লাল-হলুদ শিবিরকে অভিনন্দন জানিয়েছে তারা। ম্যান ইউনাইটেড (Manchester United) ক্লাবের ট্যুর ডিরেক্টর ক্রিস্টোফার কোমেন লাল হলুদ সচিব কল্যাণ মজুমদারকে চিঠিতে লিখেছেন, “ইস্টবেঙ্গল ক্লাবকে আইএসএল খেলার জন্য যে উদ্যোগ নিয়েছিলেন আপনারা, তাতে আমরা অত্যন্ত খুশি।” গত বছর ইস্টবেঙ্গল ক্লাব পরিদর্শনে এসেছিলেন ম্যান ইউ-এর (Manchester United) প্রতিনিধিরা।

বিজ্ঞাপন

Man U Letter

বিজ্ঞাপন

বলা বাহুল্য, গোটা বছর ধরেই শতবর্ষের উৎসব চলছিল ইস্টবেঙ্গল (East Bengal) ক্লাবে। সেই শতবর্ষ উদযাপনের উৎসবে একাধিক আকর্ষনীয় আয়োজন করেছিলেন লাল-হলুদ কর্তারা। সেই উৎসবের মধ্যেই যোগ হওয়ার কথা ছিল আরও এক চমকের। প্রিমিয়ার লিগের সবচেয়ে সফল দল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) কলকাতায় এসে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে একটি প্রদর্শনী ম্যাচ খেলার কথা ছিল, যা করোনা আবহের জন্য আর হয়ে ওঠেনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading