সব খবর সবার আগে।

গেরোয় ইস্টবেঙ্গল! ক্লাব কর্তাদের দাবি মেনে শর্ত বদল হবে না, সরতে রাজি শ্রী সিমেন্ট

অনেক কষ্টে মিলেছিল বিনিয়োগকারী। আর এবার তা নিয়েই সমস্যায় জর্জরিত বাংলার অন্যতম নামী ফুটবল ক্লাব ইস্টবেঙ্গল। এই দলটির প্রধান বিনিয়োগকারী শ্রী সেমেন্ট।
তাঁদের দাবি, নতুন চুক্তিপত্রে যে যে শর্ত রাখা হয়েছে সেই শর্ত মেনেই স্বাক্ষর করতে হবে ইস্টবেঙ্গল কর্মকর্তাদের। তা যদি করতে তাঁরা প্রস্তুত না থাকেন তাহলে বিনিয়োগের জায়গা থেকে সরে যাবে শ্রী সিমেন্ট।

বিনিয়োগকারী সংস্থার যুক্তি মেনে যদি ইস্টবেঙ্গল ক্লাব কর্তারা সই করেন তাহলে ইস্টবেঙ্গল এর মূল স্বত্ত্ব‌ই চলে যাবে তাঁদের হাতে। আর যা করতে নারাজ ইস্টবেঙ্গল।

সেই ক্ষেত্রে বাংলার আর‌ও একটি নামী ফুটবল দল মোহনবাগানের তুলনা টেনে, ইস্টবেঙ্গবেঙ্গল কর্তারা নাকি দাবি করেছেন, শ্রী সিমেন্ট যে চুক্তিপত্র লাল-হলুদ কর্তাদের সই করার জন্য দিয়েছে, সেটা যদি হুবুহু এটিকে এবং মোগহনবাগানের মধ্যে যে চুক্তিপত্র হয়েছে, সেটার মতো হয়, তাহলে নাকি তাঁরা অবলীলায় সই করে দেবেন। কিন্তু এখানেই আপত্তি শ্রী সিমেন্ট এর মালিক হরিমোহন বাঙুরের। তাঁর দাবি, মোহনবাগান আর এটিকে নিজেদের মধ্যে মার্জ করেছে। কিন্তু শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গলের সঙ্গে মার্জ করছে না, তাদের টেক ওভার করছে। এবং শুরু থেকেই ইস্ট বেঙ্গলের সঙ্গে তাঁরা এমন ভাবেই এগিয়ে ছিল। ‌প্রথমিক চুক্তিও হয়েছিল।

হরিমোহন বাঙুর জানিয়েছেন, সই করতে হলে এই চুক্তিপত্রেই সমস্ত শর্ত মেনে নিয়ে সই করতে হবে ইস্টবেঙ্গল কর্তাদের। নচেৎ এই ফুটবল দলের নিয়োগকারীর জায়গা থেকে সরে যেতে রাজি শ্রী সেমেন্ট।

এই মুহূর্তে ইস্টবেঙ্গলের হাতে নেই সেই রকম  কোন‌ও বিনিয়োগকারীর খোঁজ। বিনিয়োগকারী না পাওয়া গেলে আইএসএল খেলা‌ও হবে না বেঙ্গলের। ‌ সেই ক্ষেত্রে কি‌ শ্রী সিমেন্ট এর সমস্ত রকম শর্ত মেনে নিয়ে এগোবে ইস্টবেঙ্গল নাকি সঙ্গ ছাড়বে তাঁদের?

You might also like
Comments
Loading...