সব খবর সবার আগে।

দেরি করার মাশুল গুনছন কর্মকর্তারা, ইস্টবেঙ্গলকে অপেক্ষায় রাখছে এফএসডিএল

করোনা সঙ্কটের মধ্যেই সবচেয়ে বড় প্রশ্ন হল ইস্টবেঙ্গল কি আইএসএল খেলবে? স্পনসর বা ইনভেস্টর জট কাটল। যদিও একাধিক সংস্থার সাথে কথাবার্তা বলার পর শেষমেশ এক ইনভেস্টরকে জোগাড় করতে পেরেছে লাল-হলুদ কর্মকর্তারা। তবে তাও থেকে যাচ্ছে আরও একটা প্রশ্ন। এফএসডিএল কি সবুজ সংকেত দেবে আইএসএল।খেলার জন্য? ক্লাব সূত্র এবং একাধিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ইনভেস্টর এবং ইস্টবেঙ্গল কর্তাদের কথাবার্তা একেবারে চুড়ান্ত হয়েই গিয়েছে।

কিন্তু সমর্থকদের প্রশ্ন, যদি সব কিছু ঠিকঠাক হয়েই যায় তাহলে কেন এত বিলম্ব করছে ক্লাব ঘোষণা করতে? ইস্টবেঙ্গল কর্মকর্তাদের দেরি করার মাশুল গুনতে হবে এবার। মনে করা হচ্ছে, আইএসএল খেলার আশা প্রায় ক্ষীণ হয়ে যাচ্ছে শতাব্দীপ্রাচীন ক্লাবের জন্য। জানা যাচ্ছে, সেপ্টেম্বরের ৪-৫ তারিখ নাগাদই এফএসডিএল-এর চূড়ান্ত সিদ্ধান্ত জানা যাবে। এরই মধ্যে ঠিক করা হবে আইএসএলের সূচীও।

সেখানে এই মূহুর্তে নতুন কোনো দল যুক্ত হোক তা চাইছে না এফএসডিএল। বাহুল্য, যে সংস্থাই ইনভেস্ট করুক তারা চাইবে ইস্টবেঙ্গল যেন দেশের সর্বোচ্চ স্তরে খেলুক। ইস্টবেঙ্গল ক্লাব আইএসএল-এর আয়োজককারী সংস্থা এফএসডিএল-এর কাছ থেকে অনুমোদন পেলেই ঘোষণা হতে পারে। আগামী সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে ঘোষণা হতে পারে আইএসএলের সূচী। ততদিনের মধ্যে যদি এফএসডিএল ইস্টবেঙ্গলের আইএসএল খেলার বিষয়ে গ্রিন সিগন্যাল দিয়ে দেয়, তাহলেই সেই ইনভেস্টর অনুমতি দেবে ঘোষণা করার জন্য।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...