সব খবর সবার আগে।

আরও একটা জন্মদিন পেরিয়ে গেলেও এখনও অধরা গোষ্ঠ পালের ‘পদ্মশ্রী’

মোহনবাগান ক্লাবের এই গাফিলতি তাদের সব সময়ই তাড়া করে বেড়াবে। সেটা হল কিংবদন্তি ফুটবলার গোষ্ঠ পালের পদক হারিয়ে যাওয়ার ঘটনা। এরই মধ্যে পেরিয়ে গেল গোষ্ঠ পালের আরও একটা জন্মদিন। কিন্তু হারিয়ে যাওয়া পদক এখনও মিলল না। এই পদক হারিয়ে যাওয়ার ঘটনার জেরে মোহনবাগান ক্লাবের সুরক্ষা ও যত্ন বিষয়ে একাধিকবার প্রশ্ন উঠেছে।

বুধবার রাজ্য সরকারের ক্রীড়া দফতরের উদ্যোগে গোষ্ঠ পালের জন্মদিন পালিত হয়েছে। সেখানেই গোষ্ঠ পালের পুত্র নীরাংশু আফসোস করছেন, তাঁর বাবার ‘পদ্মশ্রী’ এখনও খুঁজে পাওয়া গেল না বলে। বলা বাহুল্য, ক্লাবের সংগ্রহশালা করতে গোষ্ঠ পালের প্রাপ্য পদ্মশ্রী–সহ একাধিক পদক ও জার্সি দিয়েছিল তার পরিবার। কিন্তু ক্লাব থেকে গোষ্ঠ পালের ‘পদ্মশ্রী’ হারিয়ে গিয়েছে।

এই ঘটনার পর গত বছরের মার্চে ময়দান থানায় ডায়েরি করেন ছেলে নীলাংশু। অনেক প্রতিবাদ-ধর্ণা হলেও খোঁজ মেলেনি পদকের। এই বছর গোষ্ঠ পালের জন্মদিনের অনুষ্ঠানে হাজির ছিলেন অনেক প্রাক্তন ফুটবলার, ক্লাবকর্তা ও মন্ত্রীরা। ছেলে নীরাংশুর কথায়, “বুধবারের অনুষ্ঠানে মোহনবাগান সচিব আমাকে বলেছেন, একদিন ক্লাবে আসবেন, ওই ব্যাপারটা নিয়ে আলোচনা হবে। একটা মিটিং ডাকব। দেখা যাক কবে কী হয়। এ জীবনে বাবার পদ্মশ্রী আর দেখতে পাবো কিনা জানি না।”

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...