সব খবর সবার আগে।

ইস্টবেঙ্গলের ক্লাব-ইনভেস্টর জট সামলাতে হস্তক্ষেপ রিলায়েন্সের, ময়দানে নামতে পারেন মুখ্যমন্ত্রীও

বেশ কয়েক দিন ধরেই প্রচুর জল্পনা চলছে ইস্টবেঙ্গল ক্লাব কর্তা এবং ইনভেস্টর শ্রী সিমেন্টের মধ্যে সম্পর্ক নিয়ে। টার্মশিটে সই হলেও ডেফিনেটিভ এগ্রিমেন্টে এখনও সই করেননি এসসি ইসবেঙ্গলের ক্লাবকর্তারা। সমর্থক ও সদস্যদের স্বার্থ ক্ষুণ্ণ হোক এমন চুক্তি পত্রে কর্মকর্তারা কখনই সই করতে চাইছেন না যার জেরেই শুরু হয়েছে লাল-হলুদের অন্দরে বিতর্ক। আর এই চুক্তিপত্র নিয়ে জট সামলাতে এবার রিলায়েন্সের দ্বারস্থ হল এসসি ইস্টবেঙ্গল।

এই নিয়ে একাধিক বার দুই পক্ষের মধ্যে আলোচনা হয়েছে। ভিডিও কনফারেন্সে বেশ কয়েকটি আলোচনায় হাজির ছিলেন শ্রী সিমেন্টের শীর্ষকর্তা হরি মোহন বাঙুর। আইএসএল শুরুর মুখে কোনওরকম ঝামেলা চাইছে না তারা। বলা বাহুল্য, রিলায়েন্সের সামনেই মুখ্যমন্ত্রী এই ইস্টবেঙ্গল বিষয়ক চুক্তির কথা প্রকাশ্যে এলেছিল। কিন্তু তারপরও শ্রী সিমেন্ট কর্তাদের চুক্তিপত্রে সই কেন করা হচ্ছে না সেই নিয়েই রিলায়েন্সকে চিঠি দেওয়া হয়েছে।

প্রতিদিন এই ভাবে চুক্তিপত্রের কাজ না মিটিয়ে ঘোরানো মানে ইনভেস্টর কর্মকর্তাদের সম্মানহানি। রিলায়েন্স বিষয়টি জানতে পেরে মুখ্যমন্ত্রীর দফতরেও খবর দিয়ে দিয়েছে। এখন এটাই দেখার যে, জট সামলাতে মুখ্যমন্ত্রী ময়দানে নামেন কিনা। তবে ক্লাব কর্তারা হয়তো চাইবেন না স্বয়ং মুখ্যমন্ত্রী এই জটে হস্তক্ষেপ করুক, তার আগেই হয়তো সমস্যা মেটাতে উদ্যোগী হবে তারা।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...