ফুটবল

ডার্বির বাকি কয়েকটা দিন, তার আগেই এই ভয়ঙ্কর হুঁশিয়ারি দিলেন লাল হলুদ কোচ ফাউলার!

আগামী ২৭ নভেম্বর হবে আইএসএল এর ইতিহাসের প্রথম কলকাতা ডার্বি। শক্তিশালী এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে নিজেদের প্রথম ম্যাচ খেলবে এসসি ইস্টবেঙ্গল। কিন্তু এই ম্যাচকেই এবার পাখির চোখ করছেন ইস্টবেঙ্গলের কোচ রবি ফাউলার।

ডার্বি প্রসঙ্গে ফাউলার জানিয়েছেন, “বুঝতে পেরেছি প্রচন্ড টাফ একটা ম্যাচ হতে চলেছে। তাই প্রত্যেককে বলেছি, তোমরা এখন থেকে ডার্বি নিয়ে ভাবতে থাকো। আমিও চেষ্টা করছি মানসিক দিক দিয়ে প্রস্তুতি নিতে।”

যদিও ফাউলার সাহেব মনে করছেন, কয়েকটি ম্যাচ খেলে নিয়ে তারপর ডার্বি খেললে ভালো হত। এই প্রসঙ্গে তিনি বলেছেন, “প্রথমে একটা ম্যাচ খেলে ডার্বি খেলতে পারলে ভাল হত। তাহলে সকলকে দেখে নিতে পারতাম। আসলে প্র‌্যাকটিস আর ম্যাচের মধ্যে বিশাল ফারাক থাকে। এসব নিয়ে অবশ্য ভাবছি না। কারণ ফিক্সচার তৈরি করার অধিকার আমার হাতে নেই। যাঁরা করেছেন তাঁরা ভাল বুঝতে পারবেন।”

এদিকে অনুশীলনে নেমে পড়েছেন ইস্টবেঙ্গলের সমস্ত ফুটবলাররা। বিদেশীদের মধ্যে আপাতত নেমে পড়েছেন অ্যান্টনি পিলকিংটন, ড্যানি ফক্স ও অ্যারন আমাদি হলোওয়ে। আগামী কয়েক দিনের মধ্যেই কোয়ারেন্টিন সেরে মাঠে নামবেন বাকি তিন বিদেশী স্কট নেভিল, মাতি স্টেইনম্যান ও জাক মাগোমা।

Related Articles

Back to top button