সব খবর সবার আগে।

এটিকে-মোহনবাগান এর বড় ঘোষণা: বোর্ড অব ডিরেক্টর্সে আসছেন সৌরভ এবং চেয়ারম‌্যান পদে সঞ্জীব গোয়েঙ্কা

এবার এটিকে-মোহনবাগান বোর্ড অফ ডিরেক্টর্সে আসতে চলেছেন বাংলার দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়। এছাড়া সঙ্গে বোর্ডের চেয়ারম‌্যান হয়ে আসছেন সঞ্জীব গোয়েঙ্কাও। এতদিন শোনা যাচ্ছিল সৌরভ এই এটিকে-মোহনবাগান বোর্ডে প্রবেশ করবেন না। কারণ তিনি এটিকের পরিচালক মণ্ডলীতে ছিলেন টিমের ব্র্যান্ড অ‌্যাম্বাসাডর হয়ে। বর্তমানে খবর আসছে, সৌরভকে এটিকে-মোহনবাগান বোর্ড অব ডিরেক্টর্সে রাখা হচ্ছে। এই মাসের ১০ জুলাই বোর্ড অব ডিরেক্টর্সের প্রথম মিটিং বসছে। যদিও সেই মিটিং সম্পূর্ণটাই ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে হবে। সেই সভাতে উপস্থিত থেকে আগামী দিনের জন্য নানান পরামর্শ দেবেন বিসিসিআই প্রেসিডেন্ট।

সৌরভ গঙ্গোপাধ্যায় বোর্ড অব ডিরেক্টর্সে ঢুকে যাওয়ায় টিমের পরিচালকমন্ডলীর প্রথম মিটিং নিঃসন্দেহে একটা অন্য মাত্রায় পৌঁছে যাবে। কারণ সৌরভ হলেন বাংলার অন্যতম জনপ্রিয়তা ক্রীড়াবিদ। সেই সূত্রে তিনি এটিকে-মোহনবাগান প্রাইভেট লিমিটেডের (ATK-Mohun Bagan Pvt. Ltd.) বোর্ডে চলে আসায় এর গভীরতা অনেকটা বেড়ে গেল বলে মনে করছে ক্রীড়া মহল। উল্লেখ্য, এটিকে-মোহনবাগানের পাঁচ জন ডিরেক্টরের নাম ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে। তাঁরা হলেন উৎসব পারেখ, সৃঞ্জয় বোস, দেবাশিস দত্ত, গৌতম রায় এবং সঞ্জীব মেহেরা। এই পাঁচজনের মধ্যে মোহনবাগানের তরফে দু’জন এবং এটিকের তরফে তিনজন ডিরেক্টর নিযুক্ত হয়েছেন। এবার আরও দু’জন ডিরেক্টরের নাম জানা গেল।

তবে শুধু সৌরভ একা নন, নতুন বোর্ডের শীর্ষপদে আসতে চলেছেন সঞ্জীব গোয়েঙ্কাও। এতদিন তিনি কোম্পানির কর্ণধার ছিলেন ঠিকই। কিন্তু বোর্ড অব ডিরক্টর্সের সদস্য ছিলেন না। তিনি বাইরে থেকে সবকিছু পরিচালনা করতেন কিন্তু অভ্যন্তরের বিষয়ে নাক গলাতেন না। কিন্তু বোর্ড অফ ডিরক্টর্সের শীর্ষে আসার জন্য তাকে জানানো হলে তাঁরও সে বিষয়ে সম্মতি রয়েছে বলে জানা যায়। আসলে তাঁর বাবা ছিলেন মোহনবাগানের সদস্য। ছোট বয়সে তিনি দু’একবার বাবার হাত ধরে মোহনবাগান মাঠে এসে খেলা দেখেছেন। তখন থেকে তৈরি হয়েছে ভালোবাসা। তাঁর কাছে মোহনবাগান হল একটা আবেগের নাম। এবার সেই আবেগের টানে তিনি বোর্ডের সদস্য হলেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Leave a Comment